চাঞ্চল্যকর তথ্য ! বহু দশক ধরে এলিয়েন ইউএফও সম্পর্কিত তথ্য গোপন করে আসছে আমেরিকা !

alien UFO



মার্কিন বিমান বাহিনীর একজন প্রাক্তন গোয়েন্দা কর্মকর্তা প্রকাশ করেছেন যে মার্কিন যুক্তরাষ্ট্র কয়েক দশক ধরে এলিয়েন (Alien) এবং ইউএফও (UFO) সম্পর্কিত তথ্য গোপন করে আসছে। ইউএফওকে (UFO) এখন মার্কিন সরকার UAPs (অপরিচিত উড়ন্ত ঘটনা) বলে। প্রাক্তন বায়ুসেনা অফিসার মার্কিন কংগ্রেসের সামনে দাবি করেছেন যে আমেরিকা ইউএফও (UFO)-এর বিপরীত প্রকৌশল নিয়ে কাজ করছে। একই সময়ে, মার্কিন প্রতিরক্ষা দপ্তর পেন্টাগন প্রাক্তন বিমান বাহিনীর কর্মকর্তার বক্তব্য প্রত্যাখ্যান করেছে এবং তার দাবি অস্বীকার করেছে।

অবসরপ্রাপ্ত মেজর ডেভিড গ্রুশ মার্কিন কংগ্রেসের হাউস ওভারসাইট সাবকমিটির সামনে হাজির হন। এই সময়, মেজর গ্রুশ তার সাক্ষ্যে বলেছিলেন যে 2019 সালে, ইউএপি-তে সরকারের টাস্ক ফোর্সের প্রধান তাকে বাহিনীর মিশনের সাথে সম্পর্কিত সমস্ত গোয়েন্দা প্রোগ্রাম সনাক্ত করার দায়িত্ব দিয়েছিলেন। মেজর গ্রুশ বলেছিলেন যে এই সময়েই তিনি জাতীয় প্রি-ট্রায়াল অফিস সম্পর্কে জানতে পারেন। এই সংস্থা আমেরিকার গোয়েন্দা স্যাটেলাইট পরিচালনা করে।

মেজর গ্রুশ বলেছিলেন যে কাজের সময় তিনি জানতে পেরেছিলেন যে ইউএপি ক্র্যাশ এবং রিভার্স ইঞ্জিনিয়ারিং প্রোগ্রাম নিয়ে কয়েক দশক ধরে ইউএপিতে গবেষণা চলছে। তবে এসব কর্মসূচি সম্পর্কে তাকে তেমন কোনো তথ্য দেওয়া হয়নি। গ্রুশ বলেছিলেন যে মার্কিন সরকারও 1930 এর দশক থেকে এই জাতীয় কর্মসূচি সম্পর্কে সচেতন ছিল।

মার্কিন প্রতিরক্ষা বিভাগ পেন্টাগন মেজর গ্রাশের দাবি অস্বীকার করেছে। পেন্টাগন এক বিবৃতিতে বলেছে যে তদন্তে UAP-এর বিপরীত প্রকৌশলের দাবির বিষয়ে কোনো সুনির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি এবং বর্তমানে বা অতীতে কোনো কর্মসূচি নেই। মেজর গ্রুশ আরো জানান, সরকারি হুইসেলব্লোয়ার হওয়ার কারণে তাকে অনেক বিরোধিতার সম্মুখীন হতে হয়েছে। যদিও মেজর গ্রুশ এ বিষয়ে বেশি তথ্য দিতে রাজি হননি।