Sexy In My Dress : ব্রা এবং ডেনিম শর্টে উত্তাপ ছড়াচ্ছে নোরা ফাতেহি, দেখুন ভিডিও


nora fatehi
photo from video




নেটিজেনরা নোরা ফাতেহির সৌন্দর্যে শুরু থেকেই দিশেহারা। দিলবার মেয়েটি সম্প্রতি সেক্সি ইন মাই ড্রেস (Sexy In My Dress) শিরোনামে তার নতুন গান প্রকাশ করেছে এবং এর একটি সেক্সি রিল শেয়ার করেছে আজ। ইনস্টাগ্রামে নোরাকে একটি গাঢ় সবুজ ব্রা পরে দেখা গেছে একজোড়া ডেনিম শর্টের সাথে যখন তিনি গানে নাচছিলেন। এককথায় ব্রা এবং ডেনিম শর্টে উত্তাপ ছড়াচ্ছে নোরা ফাতেহি(Nora fatehi) ।

nora fatehi




যাইহোক, এটিই একমাত্র পোশাক নয় যা তাকে ভিডিওতে পরা অবস্থায় দেখা গেছে। অভিনেত্রী একটি স্ট্র্যাপি ক্রপ টপ সহ একটি বাদামী এবং সাদা মিনি স্কার্টে পরিবর্তিত হয়েছিলেন যখন তিনি ট্র্যাকের সুরে নাচছিলেন।

#sexyinmydress #dancewithnora




ভিডিওটি শেয়ার করে, নোরা লিখেছেন, "আপনাকে প্রভাবিত করার জন্য টাইট ফিট গ্রীষ্মের জন্য একটি মজার ফ্লার্টি স্টাইলিং ভাইব চেষ্টা করছি এটি আমার জন্য সব রঙের বিষয় ♥️ আপনার ভিডিওগুলি আমাকে ট্যাগ করুন এবং #sexyinmydress #dancewithnora পোস্ট করুন।"

#sexyinmydress #dancewithnora

দিন দুয়েক আগে নতুন গান ছেড়েছেন নোরা। একটি সাহসী লাল পোশাক পরা, নোরা নিশ্চিত করেছেন যে তিনি গানটির সাথে সবার দৃষ্টি আকর্ষণ করেছেন।

এএনআই-এর রিপোর্ট অনুযায়ী, গানটি সম্পর্কে বলতে গিয়ে নোরা বলেছেন, “আমার কেরিয়ারের নতুন বছরে গায়ক হিসেবে আমার প্রথম একক ‘সেক্সি ইন মাই ড্রেস’ (Sexy In My Dress) দিয়ে প্রবেশ করতে পেরে ভালো লাগছে। সত্যিই একটি আন্তর্জাতিক ট্র্যাক যা আমার মেয়েলি আত্মাকে মূর্ত করে। এটি একটি উন্মত্ত অভিজ্ঞতা ছিল শুটিং এবং মিউজিক ভিডিও তৈরি করা এবং আমার টিম তাদের সমস্ত কিছু এতে রেখেছিল! আমরা একটি খুব ল্যাটিন পপ ভাইব রেখেছি এবং নর্তকরা এত ভাল পারফর্ম করেছে! এই গানে সবাইকে নাচতে এবং তাদের বন্ধুদের সাথে শেয়ার করতে দেখে আমি আরও বেশি উত্তেজিত।"