Sexiest unseen footage শেয়ার করলো সানি লিওনি, দেখুন ভিডিও

Sexiest unseen footage শেয়ার করলো সানি লিওনি,দেখুন ভিডিও


(Photo-Instagram/Video grab)



'জিসম 2' ছবির মাধ্যমে বলিউড জগতে প্রবেশ করা অভিনেত্রী সানি লিওন (Sunny Leone) প্রায়ই কোনো না কোনো কারণে খবরে থাকেন। সম্প্রতি ছিলো তার জন্মদিন । প্রচন্ড হৈ হুল্লুড়ে কাটিয়েছেন তার এই বিশেষ দিনটি। এই বিশেষ দিনের কিছু Sexiest unseen footage ভিডিও নিজস্ব ইন্সটাতে শেয়ার করেছেন সানি।

কখনো সানি (Sunny Leone) লিওন তার ঐতিহ্যবাহী চেহারা দিয়ে, কখনো তার গ্ল্যামারাস স্টাইল দিয়ে আবার কখনো তার সাহসী অবতার দিয়ে সোশ্যাল মিডিয়ায় তার ভক্তদের স্তব্ধ করে দেয়।

(Photo-Instagram/Video grab)


তার স্বামী ড্যানিয়েল ওয়েবার এবং তিন সন্তানকে নিয়ে তিনি বেশ সুখে ঘরকন্না করছেন। তার প্রথম সন্তান নিশা দত্তক নেওয়া এবং প্রায় ১৪টি পরিবার নিশাকে প্রত্যাখ্যান করার পর সানি মাত্র একবার দেখেই নিশাকে নিজের মেয়ে বলে আপন করে নিয়েছিলেন।



এছাড়া তিনি বিভিন্ন সমাজসেবীর সংস্থার সঙ্গে যুক্ত। প্রাণী সুরক্ষা নিয়েও তিনি কাজ করে থাকেন। বর্তমানে ‘পেটা’-র সহযোগিতায় দিল্লিতে দিনে প্রায় ১০ হাজার পরিযায়ী শ্রমিককে ডাল, ভাত, রুটি খাওয়ানোর ব্যবস্থা করেছেন সানি।

(Photo-Instagram/Video grab)


গত ১৩ মে জন্মদিনের আনন্দ শেয়ার করে নিয়েছেন স্বামী, বন্ধু পরিজনদের সাথে। আর সেই আনন্দে ভরা মুহূর্তের ভিডিও শেয়ার করে সানি লিখেছেন- Sexiest unseen footage from my B'day!! আসুন দেখে নেই সেই ভিডিও-




একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ