Mouni Roy: Hot Sexy Sizzling looks of Mouni Roy 

Mouni Roy



মৌনি রায় হলেন একজন জনপ্রিয় অভিনেত্রী যিনি নাগিন, দেব কে দেব মহাদেব ইত্যাদির মতো টেলিভিশন শোতে এবং গোল্ড, ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান-শিব এবং আরও অনেক কিছুতে তার কাজের জন্য সর্বাধিক পরিচিত। অভিনেত্রী তার অভিনয়ের মাধ্যমে বিনোদন শিল্পে তার জায়গা তৈরি করেছেন এবং একটি বিশাল ফ্যান ফলোয়িং উপভোগ করেছেন। মৌনি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এবং তার ভক্তদের সাথে তার অবস্থান এবং ছবি শেয়ার করে চলেছেন। সম্প্রতি, অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিলেন যখন তিনি তার ইতালি অবকাশ থেকে তার সিজলিং ছবি পোস্ট করেছিলেন।

Mouni Roy



মৌনি রায় সম্প্রতি তার ইতালি অবকাশ থেকে ইনস্টাগ্রামে কিছু হট ছবি ড্রপ করেছেন। ছবিতে, অভিনেত্রীকে লোকেশনের নৈসর্গিক দৃশ্য উপভোগ করতে দেখা যায়। তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন, "এবং খুব বাতাসের স্বাদ ভিনোর মতো।"

Mouni Roy



ছবিতে মৌনি রায়কে একটি সাদা ব্র্যালেট পরা একটি হল্টার নেক এবং প্লাংিং নেকলাইনের সাথে একটি বহু রঙের সাটিন সারং পরতে দেখা গেছে। অভিনেত্রী ইতালিতে চিলিং পোজ দেওয়ার সময় নিখুঁত অবকাশের ভাইব দিয়েছেন। অভিনেত্রী তার সুন্দর চুল খোলা রেখে তার চেহারা সম্পূর্ণ করেছেন।

Mouni Roy



মৌনি রায় নীল এবং সবুজ সাঁতারের পোশাকে একটি ছবিও শেয়ার করেছেন এবং তার ঝলমলে চেহারা দিয়ে ভক্তদের স্তব্ধ করেছেন। অভিনেত্রীকে ইতালিতে তার হোটেলে পোজ দিতে দেখা গেছে এবং পোস্টটির ক্যাপশন দিয়েছেন "ক্যাপ্রি"।

Mouni Roy



মৌনি রায় তার ইতালি ছুটিতে তার ঝলমলে ছবি শেয়ার করার সময় তাপমাত্রা বাড়িয়েছেন। ভক্তরা অভিনেত্রীর হটনেস নিয়ে উচ্ছ্বাস থামাতে পারেনি। একটি মন্তব্যে লেখা ছিল, "বিশ্বের হটেস্ট মহিলা।" অন্য একজন ভক্ত মন্তব্য করেছেন, "সেক্সি বারবি।" অন্য একজন মন্তব্য করেছেন, "সে সুপার হট।"

Mouni Roy



ইতালির নৈসর্গিক দৃশ্যের ছবিও শেয়ার করেছেন মৌনি রায়। দেশে সুন্দর দৃশ্যের পাশাপাশি পিজ্জাও উপভোগ করতে দেখা গেছে অভিনেত্রীকে।