JioCinema Premium: সবচেয়ে সস্তা OTT সাবস্ক্রিপশন, মাত্র 99 টাকায় তিন মাসের জন্য Unlimited মজা


JioCinema Premium



Jio Cinema IPL 2023-এর জন্য প্ল্যাটফর্মে সমস্ত দর্শকসংখ্যার রেকর্ড ভেঙে দিয়েছে এবং এখনও পর্যন্ত অনেক শিরোনাম দখল করেছে। IPL 2023 OTT প্ল্যাটফর্মে লাইভ-স্ট্রিম করা হচ্ছে।


জিও সিনেমা প্রথমবার আইপিএল সম্প্রচারের স্বত্ব পেয়েছে। এর আগে ডিজনি প্লাস হটস্টারে আইপিএল সম্প্রচার করা হচ্ছিল। এখন পর্যন্ত Jio Cinema-এ IPL বিনামূল্যে এবং Jio Cinema ও বিনামূল্যে কিন্তু শীঘ্রই Jio Cinema-এর প্রিমিয়াম পরিষেবা চালু হতে চলেছে এবং Jio Cinema-এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন প্ল্যানের দামও প্রকাশ করা হয়েছে। আসুন জেনে নিই।


jio cinema premium plans

Jio Cinema-এর প্রিমিয়াম প্ল্যানের দাম কোম্পানি এখনও ঘোষণা করেনি। এর আনুষ্ঠানিক ঘোষণা এখনও করা হয়নি তবে কিছু সোশ্যাল মিডিয়া JioCinema প্রিমিয়ামের দামগুলি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছে।

Jio সিনেমা প্রিমিয়ামের অধীনে তিনটি প্ল্যান থাকবে, যার মধ্যে গোল্ড প্ল্যানের দাম 99 টাকা এবং এটি তিন মাসের জন্য বৈধ। এই প্ল্যানের অধীনে, আপনি দুটি ডিভাইসে একটি অ্যাকাউন্ট ব্যবহার করতে পারবেন।

প্রতিদিন একটি প্ল্যান থাকবে যার খরচ হবে 2 টাকা। এতে আপনি একদিনের বৈধতা এবং দুটি ডিভাইসের অ্যাক্সেস পাবেন।

তৃতীয় প্ল্যানটি হল প্লাটিনাম যার দাম 599 টাকা এবং 12 মাসের জন্য চারটি ডিভাইসে অ্যাক্সেস পাবেন।

Jio Cinema OTT প্ল্যাটফর্ম Viacom18 এর অধীনে । সংস্থাটি সম্প্রতি 100 টিরও বেশি চলচ্চিত্র এবং টিভি সিরিজ ঘোষণা করেছে। Jio Cinema ও এই বছর IPL-এর বিনামূল্যে লাইভ-স্ট্রিমিং করছে। এই বছরের শেষ আইপিএল ম্যাচটি 28 মে, 2023 তারিখে অনুষ্ঠিত হবে। এর পরে, Jio Cinema দর্শকদের কাছ থেকে চার্জ নেওয়া শুরু করবে বলে জানা গেছে।