Nora Fatehi: জন্মদিনে আর‍্যাবিক নাচে ফ্লান্টিং সেক্সি বেলি মুভ পারফর্ম করে মন জয় করলেন ভক্তদের 

Nora Fatehi


বলিউড সেনসেশন নোরা ফাতেহি তার হট এবং কামুক নাচের সাথে তার ভক্তদের আচরণ করার সুযোগ হাতছাড়া করেন না। তার 31 তম জন্মদিনে, চমত্কার এবং সিজলিং অভিনেত্রী দুবাইয়ের একটি ইয়টে তার জন্মদিনের পার্টিতে মাথা ঘুরিয়েছেন। নোরা ফাতেহি প্রথমে তার বন্ধুদের সাথে ডিনার ডেটে গিয়েছিলেন এবং পরে সন্ধ্যায়, তিনি একটি ইয়টে পার্টি করেছিলেন। তিনি একটি স্কার্টের সাথে একটি ফুলের ক্রপ ব্র্যালেট পরতেন। পোশাকটিতে হলুদ, সাদা, গোলাপী, কালো, লাল এবং নীল রঙ ছিল যা পোশাকটিকে গ্রীষ্মের মতো দেখায়। নোরা ফাতেহি একটি নিমজ্জিত সুইটহার্ট নেকলাইন ব্র্যালেট পরেছিলেন এবং খোলা চুল এবং ন্যূনতম মেকআপ দিয়ে চেহারাটি সম্পূর্ণ করেছিলেন।



ইয়ট থেকে নোরার নাচের ভিডিও ভাইরাল হয়েছে কারণ তাকে ইন্দ্রিয়গ্রাহ্যভাবে কুঁচকে যেতে দেখা যায়। তিনি আরবি নৃত্য পরিবেশন করেন এবং তার ভক্তদের সামনে সেক্সি বেলি মুভ করেন। ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করার সময়, সাকি সাকি অভিনেত্রী লিখেছেন, "আমি মনোযোগ দেওয়ার চেষ্টা করেছি কিন্তু মনোযোগ আমাকে দিয়েছে।# birthdaybehavior "




তিনি ভিডিওটি শেয়ার করার পরপরই, ভক্তরা রেড হার্টস এবং ফায়ার ইমোটিকন দিয়ে মন্তব্য বিভাগে ভরিয়ে দিয়েছেন।

"শুভ জন্মদিন নোরা! আপনাকে পরম সেরা কামনা করি,” একজন ভক্ত মন্তব্য করেছেন। আরেক ভক্ত লিখেছেন, "শুভ জন্মদিন নোরা!!" "শুভ জন্মদিন কিউট," অন্য একজন ভক্ত মন্তব্য করেছেন।




এদিকে, কাজের ফ্রন্টে, নোরাকে 100% ছবিতে দেখা যাবে, যা পরিচালনা করেছেন সাজিদ খান। এই ছবিতে আরও অভিনয় করবেন জন আব্রাহাম, শেহনাজ গিল এবং রিতেশ দেশমুখ।