Urfi Javed: উরফি জাভেদ ভেলভেট ধুতি স্কার্টের সাথে কনিক্যাল ব্র্যালেটে, প্রশংসার সাথে হটনেস লুকে হলেন ট্রোল্ডও

sexy urfi


উরফি জাভেদ তার ভক্ত এবং অনুগামীদের মধ্যে শকওয়েভ পাঠানোর ক্ষেত্রে কোন কসরত রাখেন না। যে অভিনেত্রী তার সাহসী ফ্যাশন বিবৃতির জন্য পাপারাজ্জিদের প্রিয়তম হিসাবে বিবেচিত হন তিনি কখনই তার হট বডিকে ফ্লান্ট করতে পিছপা হন না। 


উরফি ইন্টারনেট ট্রল, কট্টরপন্থী গোষ্ঠী এবং রাজনীতিবিদদের রাডারের অধীনে ছিল তার ক্ষীণ পোশাকের জন্য। যাইহোক, তিনি সর্বদা বজায় রেখেছেন যে এটি তার জীবন এবং নাশকতাকারীরা তার পোশাক পছন্দ করতে পারে না। 



অভিনেতাকে মখমলের ধুতি স্কার্টের সাথে একটি সেক্সি কালো শঙ্কুযুক্ত ব্র্যালেট পরিধান করতে দেখা যায়। উরফির সবেমাত্র সেখানে পোশাকটি পাপারাজ্জিরা তাদের জন্য পোজ দেওয়ার সাথে সাথে ক্যাপচার করেছিল। তার ঝকঝকে পোশাকটি অত্যন্ত প্রয়োজনীয় যৌন আবেদন এবং ওমফ ফ্যাক্টর নিয়ে আসে কারণ সে আত্মবিশ্বাসী দেখাচ্ছে। 



পাপারাজো ভাইরাল ভায়ানি দ্বারা শেয়ার করা হট ভিডিওটি চোখের নজর দখল করছে এবং ইন্টারনেট ভাঙছে। যখন তার ভক্তরা হার্ট, হার্ট আকৃতির চোখ এবং ফায়ার ইমোজি দিচ্ছে, তখন অনেকেই যথারীতি বাজে মন্তব্য পোস্ট করছে। মিশ্র প্রতিক্রিয়া দ্বারা প্রভাবিত না হয়ে, Urfi অবশ্যই উত্তেজনাপূর্ণ এবং দর্শনীয় দেখায়। নেটিজেনদের একটি অংশও মজার মন্তব্য করেছেন এবং তার পোশাকটিকে আইসক্রিম শঙ্কুর সাথে তুলনা করেছেন।




উরফি মেরি দূর্গা এবং বাড়ে ভাইয়া কি দুলহানিয়ার মতো ডেইলি সোতে অভিনয় করেছেন। তিনি বিগ বস ওটিটি সিজন 1-এও একজন প্রতিযোগী ছিলেন।