Paige Spiranac: পেইজে শুধু একজন গলফারই নন, সোশ্যাল মিডিয়ায় সেনসেশন, হট লুকে কুপোকাত ভক্তরা 




নিঃসন্দেহে, সোশ্যাল মিডিয়া আজ অনেক মানুষের দৈনন্দিন জীবনে প্রভাব ফেলেছে। ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টুইটারের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি আমাদের প্রতিদিনের সঙ্গী হয়ে উঠেছে যখন আমরা জীবনের মাধ্যমে আমাদের পথ পরিভ্রমণ করি।



আমরা সোশ্যাল নেটওয়ার্ক ব্যবহার করি এমন কয়েকটি কারণ হল প্রিয়জন এবং বন্ধুদের সাথে সংযোগ স্থাপন, নিজেদেরকে প্রকাশ করা এবং আমাদের প্রকল্প বা ব্যবসার প্রচার করা। 

Paige Spiranac


আমেরিকান পেশাদার গলফার পেইজ স্পিরানাক হলেন সবচেয়ে বড় ব্যক্তিত্বদের মধ্যে একজন যিনি নিজেকে এবং তার কাজের প্রচারে সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন। 

Paige Spiranac


লেখার সময়, তার ইনস্টাগ্রাম ফলোয়ার ইতিমধ্যে ৩ মিলিয়নে পৌঁছেছে। তিনি প্ল্যাটফর্মের একজন সুপরিচিত এবং সবচেয়ে বিতর্কিত ব্যক্তিত্ব।


Paige Spiranac

পেশাদার গলফার এবং সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব পেইজ রেনি স্পিরানাক 26 শে মার্চ, 1993 সালে কলোরাডোতে জন্মগ্রহণ করেছিলেন। তিনি প্রথম যে খেলায় অংশ নিয়েছিলেন তা হল জিমন্যাস্টিকস, কিন্তু একটি আঘাত তাকে গল্ফের দিকে ঠেলে দেয়। 


Paige Spiranac

তিনি অ্যারিজোনা বিশ্ববিদ্যালয়ের পাশাপাশি কলেজে সান দিয়েগো স্টেট ইউনিভার্সিটির হয়ে গল্ফ খেলেন। 2012-2013 এবং 2013-2014 পরপর দুটি মৌসুমে তিনি অল-মাউন্টেন ওয়েস্ট কনফারেন্সে সম্মান অর্জন করেছিলেন। এর পরে, তিনি 2015 সালে সান দিয়েগোর প্রথম অল-মাউন্টেন ওয়েস্ট কনফারেন্সে নেতৃত্ব দেন।

Paige Spiranac


2015 সালে, পেইজ পেশাদার গল্ফ খেলা শুরু করে, বিভিন্ন গল্ফ টুর্নামেন্টে যোগদান করে, যেমন ক্যাকটাস ট্যুর। তার প্রথম এবং একমাত্র জয়টি স্কটসডেলের অরেঞ্জ ট্রি কান্ট্রি ক্লাবে হয়েছিল। তার গল্ফ ক্যারিয়ারের শুরুর দিকে, পেইজ কলোরাডো জুনিয়র গল্ফ সার্কিটে ৭টি টুর্নামেন্টের মধ্যে ৫টি জিতেছে। 

Paige Spiranac


এর মধ্যে রয়েছে 2010 CWGA জুনিয়র স্ট্রোক প্লে। তারপরে, বিভিন্ন টুর্নামেন্টে তার জয়ের জন্য তাকে বিশ্বের শীর্ষ জুনিয়র গল্ফ খেলোয়াড়দের একজন হিসাবে সমাদৃত করা হয়েছিল।

Paige Spiranac


পেইজকে দুবার পশ্চিম অঞ্চলের বর্ষসেরা খেলোয়াড় হিসেবেও মনোনীত করা হয়েছিল এবং ফিউচার কলেজিয়ানস ওয়ার্ল্ড ট্যুর সদস্য ছিলেন, যার ফলে তিনি প্রথম দলে অল-আমেরিকান হয়েছিলেন। এই কৃতিত্বগুলি তাকে অ্যারিজোনা বিশ্ববিদ্যালয়ের বৃত্তি পেতে সাহায্য করেছিল। 


Paige Spiranac

পেইজ যখন কলেজের নবীন ছিলেন, তখন তিনি অ্যারিজোনা বিশ্ববিদ্যালয়ের জন্য শুধুমাত্র তিনটি ইভেন্ট সম্পন্ন করেছিলেন, ওয়াইল্ডক্যাট ইনভাইটেশনাল, প্যাক-12/এসইসি চ্যালেঞ্জ এবং উইন্ডি সিটি ইন্টারকলেজিয়েট। তার সেরা স্কোর ছিল 2011 থেকে 2012 পর্যন্ত 73।

Paige Spiranac


তিনি তার দ্বিতীয় বছরে সান দিয়েগো স্টেট ইউনিভার্সিটিতে যেতে শুরু করেছিলেন এবং সেখানে তিনি অ্যাজটেক এবং নিজের জন্য আরও অনেক সম্মান জিতেছিলেন। তার সিনিয়র বছরের সময়, পেইজ সান দিয়েগোর প্রথম মাউন্টেন ওয়েস্ট কনফারেন্স চ্যাম্পিয়নশিপে সাহায্য করেছিল। 


Paige Spiranac

জুলাই 2015-এ, তিনি ব্রিটানি ফ্যানের বিরুদ্ধে খেলেন, যিনি ইউনিভার্সিটি অফ কলোরাডো বোল্ডারের হয়ে খেলেছিলেন, একটি শিরোনাম ম্যাচে এবং জিতেছিলেন। কলোরাডো গলফ অ্যাসোসিয়েশন এই টুর্নামেন্টের আয়োজক।


Paige Spiranac

2015 সালে, একটি নিবন্ধ পাঠকদের তার সামাজিক মিডিয়া অ্যাকাউন্ট চেক করার জন্য উত্সাহিত করেছিল। নিবন্ধে পেইজের ছবি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নেওয়া হয়েছে। 

Paige Spiranac

নিবন্ধটি প্রকাশের মাত্র দুই দিন পরে, ইনস্টাগ্রামে তার অনুসরণকারীর সংখ্যা 100,000-এ পৌঁছেছে। এর আগে, তার 10,000 এরও কম ফলোয়ার ছিল। এই কারণে, তিনি ডিসেম্বর 2016-এ ওমেগা দুবাই লেডিস ক্লাসিক, একটি পেশাদার গল্ফ টুর্নামেন্টে খেলার জন্য আমন্ত্রিত হন।

Paige Spiranac


তিনি প্লে অফে যোগ দিয়েছিলেন কিন্তু কাট মিস করেন। তবুও, অনলাইন মনোযোগ পেইজের জন্য আরও অনুমোদনের চুক্তি এবং স্পনসরদের আকর্ষণ করেছে। এছাড়াও, আরও বেশি, লোকেরা তাকে ইনস্টাগ্রামে অনুসরণ করতে শুরু করেছে। 


Paige Spiranac

সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত বৃদ্ধি পেজকে আরও জনপ্রিয় এবং ব্যাংকযোগ্য করে তুলেছে। তিনি বড় ব্যবসা এবং বিভিন্ন পণ্য বিজ্ঞাপনদাতাদের মনোযোগ পেয়েছিলেন। 

Paige Spiranac


এছাড়াও, বিভিন্ন স্পোর্টস ম্যাগাজিন পেইজকে বৈশিষ্ট্যযুক্ত করেছে, যদিও কেউ কেউ এর সমালোচনা করেছে।

Paige Spiranac


2017 সালে, PXG (Parsons Xtreme Golf) পেইজকে তার গল্ফ ক্লাবগুলির প্রতিনিধি হিসাবে পেয়েছিল। তিনি কোম্পানির জন্য টিভি এবং সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম উভয়ের জন্য বিভিন্ন বিজ্ঞাপন করেছিলেন। 

Paige Spiranac


তিনি একজন 18 বার্ডিজ ব্র্যান্ড অ্যাম্বাসেডরও হয়েছিলেন এবং সারা দেশে ব্র্যান্ডের গল্ফ অ্যাপ বাজারজাত করতে সাহায্য করেছিলেন। দেখে মনে হচ্ছিল যে পেইজকে আরও বেশি জনপ্রিয় হতে বাধা দেওয়া হয়নি এবং বিভিন্ন সংস্থাগুলি তার জনপ্রিয়তা থেকে কিছুটা চায়।
Paige Spiranac



18Birdies' গলফ অ্যাপটি গল্ফারদের মধ্যে সামাজিক মিথস্ক্রিয়াকে উত্সাহিত করতে এবং দেশব্যাপী প্রতিযোগিতার প্রচারের জন্য ডিজাইন করা হয়েছিল। অ্যাপটির কিছু বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে GPS ক্ষমতা এবং 30,000 টিরও বেশি কোর্সের একটি বিশাল ডাটাবেস। 


Paige Spiranac

তা ছাড়াও, এটি ব্যবহারকারীর গল্ফ স্কোর এবং পরিসংখ্যান ট্র্যাক করতে সক্ষম। তার জনপ্রিয়তা বাড়ার সাথে সাথে পেইজকে ফিলিপ স্টেইন ওয়াচেস এবং আমেরিকান পোশাক কোম্পানি মিজেন + মেনের সাথে চুক্তি স্বাক্ষর করার সুযোগ দেওয়া হয়েছিল।


Paige Spiranac

2017 সালে, Paige সাইবারস্মাইলের সাথেও জড়িত, একটি অলাভজনক সংস্থা যা শিক্ষামূলক প্রোগ্রাম অফার করে এবং সাইবার বুলিং এর বিরুদ্ধে বিশ্বব্যাপী সহায়তা প্রদান করে।

Paige Spiranac

Paige 2017 সালে প্রকাশিত একই LPGA ড্রেস নির্দেশিকাগুলিতে প্রতিক্রিয়া জানিয়েছিলেন। ফরচুন ম্যাগাজিনের জন্য তিনি যে একটি অপ-এড নিবন্ধ লিখেছিলেন, তিনি ড্রেস কোডের বিরুদ্ধে যুক্তি দিয়েছিলেন। 
Paige Spiranac



বিতর্কিত এলপিজিএ ঘোষণার কয়েকদিন পরে তার অপ-এড অংশ প্রকাশিত হয়েছিল। নিবন্ধটির শিরোনাম ছিল, "The Progression of Women's Golf Is Plunging Further than Our Necklines." এটি মহিলাদের গল্ফের অনুরাগী এবং সমালোচকদের মধ্যে আরও আলোচনা শুরু করে।


Paige Spiranac

এই ক্ষেত্রে পেইজ সত্যিই ভাগ্যবান। তার ভক্তরা তার ফটো এবং পডকাস্ট সমর্থন করে, এবং তারা তার সুন্দর ছবিগুলির জন্য তার প্রশংসা করার মতো এবং গল্ফ ট্রিক-শটগুলি সম্পর্কে তাকে প্রশ্ন জিজ্ঞাসা করার মতো সম্মানজনক মন্তব্য লিখে যা সে তার ভিডিওগুলিতে দেখায়। 


Paige Spiranac

তা ছাড়াও, তার ভক্তরা তাকে বলে যে তারা তার ভিডিওগুলিতে গল্ফ কৌশলগুলিও করে এবং তারা তাকে গল্ফ খেলার বিষয়ে আরও পরামর্শের জন্য জিজ্ঞাসা করে।
Paige Spiranac