Urfi Javed: সেলোয়ার স্যুটে দুবাইয়ের বিচে উরফি, হলেন ট্রোল্ড


Urfi Javed
উরফি জাভেদ প্রায়ই বিদেশী এবং অদ্ভুত পোশাকের জন্য ট্রোলড হন যা তিনি নিজেই ডিজাইন করেন। তবে, এবার সালোয়ার স্যুট পরার জন্যও নেটিজেনদের দ্বারা নির্মমভাবে আক্রমণের শিকার হয়েছেন তিনি। কারণ হল অভিনেত্রী দুবাইয়ের একটি সৈকতে ঐতিহ্যবাহী পোশাক পরতে বেছে নিয়েছিলেন।



স্প্লিটসভিলা X4 অংশগ্রহণকারী তার ইনস্টাগ্রামে এই ভিডিওটি শেয়ার করেছেন, যাতে লেখা ছিল, "PoV - উরফি জাভেদ একটি সমান্তরাল মহাবিশ্বে"। ইনস্টাগ্রাম ব্যবহারকারীরা নিষ্ঠুর মন্তব্যে মন্তব্য বিভাগে প্লাবিত হয়েছেন। একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন, "যেখানে বিকিনি পড়া উচিত সেখানে সেলোয়ার স্যুট আর যেখানে সেলোয়ার স্যুট পড়া উচিত সেখানে বিকিনি"।



অন্য একজনের মন্তব্য, "আজ সুরাজ কাহান সে নিকলা হ্যায়, মে সপনা তো নাহি দেখ রাহি হুন", অপর একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন, "ইয়াহি সংস্কার ইন্ডিয়া মে ডিকায়ে হোতে তো কেয়া হি বাত হোতি"। একটি কমেন্টে লেখা হয়েছে, "জাহা নাঙ্গা হোনা চাহিয়ে ওয়াহান ইয়ে শুদ্ধ কাপরো মে হ্যায় অর ওয়াইসে পূরা দিন ইয়ে সোশ্যাল মিডিয়া পার নাঙ্গি ঝুমতি হ্যায়"।



একাধিক শোতে ক্যামিওতে উপস্থিত হওয়ার পরে, করণ জোহর দ্বারা হোস্ট করা বিগ বস OTT-এর প্রথম সিজনে আসার পরে এবং গত বছর Voot-এ একচেটিয়াভাবে স্ট্রীম করার পরে উরফি আরও বেশি জনপ্রিয়তা অর্জন করেছিলেন।সোশ্যাল মিডিয়ায় উদ্ভট পোশাকে তার অর্ধ-নগ্ন ছবি এবং ভিডিওগুলি শেয়ার করে চলেছেন, তবে তার কেবল ইনস্টাগ্রামে প্রায় 3.8 মিলিয়ন ফলোয়ার এবং মাইক্রো-ব্লগিং প্ল্যাটফর্ম টুইটারে 92 হাজার ফলোয়ার রয়েছে।