Meet Lionel Messi's wife Antonella Roccuzzo, gorgeous model 

Antonella Roccuzzo


ফুটবল খেলার সর্বকালের সর্বশ্রেষ্ঠ খেলোয়াড়দের একজন, লিওনেল মেসি (Lionel Messi) ফিফা বিশ্বকাপ 2022-এর ফাইনালে লড়াই করতে প্রস্তুত, ট্রফিতে হাত দেওয়ার আশায় যা তিনি সবচেয়ে বেশি আকাঙ্ক্ষিত। মেসির (Lionel Messi) সম্পর্কে আপনি হয়তো সব জানেন, কিন্তু আপনি কি জানেন তার স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো (Antonella Roccuzzo) নিজে একজন সেলিব্রিটি?

Antonella Roccuzzo




ইনস্টাগ্রামে 22 মিলিয়ন ফলোয়ার সহ, আন্তোনেল্লা (Antonella Roccuzzo) একজন আর্জেন্টিনা মডেলও মেসির মতো একই শহরের বাসিন্দা এবং এই জুটি তাদের শৈশব থেকেই অবিচ্ছেদ্য। লিওনেল মেসি (Lionel Messi) র স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো সম্পর্কে আপনার যা জানা দরকার তা এখানে।

Antonella Roccuzzo, messi



আন্তোনেল্লা রোকুজ্জো (Antonella Roccuzzo) ছোটবেলা থেকেই লিওনেল মেসির পাশে ছিলেন। বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় হওয়ার পরে সমস্ত খ্যাতি এবং গ্ল্যামার তার স্ত্রীর প্রতি মেসির ভালবাসাকে পরিবর্তন করেনি। প্রাথমিকভাবে, তারা একটি দীর্ঘ দূরত্বের সম্পর্ক ছিল, কিন্তু একটি ট্র্যাজেডি দ্বারা কাছাকাছি আনা হয়েছিল এবং তখন থেকেই অবিচ্ছেদ্য ছিল।

Antonella Roccuzzo



মেসি এবং আন্তোনেলা দুজনেই একই শহর রোজারিওর বাসিন্দা। পাঁচ বছর বয়স থেকেই তারা একে অপরকে চেনেন। তিনি মেসির এক বন্ধুর চাচাতো বোন ছিলেন এবং তার লাজুক স্বভাবের সত্ত্বেও, তার সাথে দেখা করতে নিয়মিত তার বাড়িতে যেতেন।

Antonella Roccuzzo




2007 সালে, আন্তোনেলার একজন বন্ধু একটি গাড়ি দুর্ঘটনায় মারা যান, মেসি ইতিমধ্যেই ফুটবলের জন্য তার উচ্চাকাঙ্ক্ষা অনুসরণ করতে বার্সেলোনায় চলে গিয়েছিলেন, কিন্তু তিনি বাড়ি ফিরে এসে তাকে সান্ত্বনা দিয়েছিলেন এবং তখন থেকেই তারা একসাথে রয়েছেন।

Antonella Roccuzzo




মেসি 2017 সালে তাদের নিজ শহর রোজারিওতে তার প্রিয়তমাকে বিয়ে করেছিলেন। তাদের বিয়ের পার্টিকে আর্জেন্টিনার 'শতাব্দীর সেরা বিয়ে' বলা হয়েছিল। জেরার্ড পিকে এবং তার স্ত্রী শাকিরা সহ মেসির অনেক প্রাক্তন সতীর্থ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Antonella Roccuzzo



আন্তোনেলা নিজেই বেশ সেলিব্রিটি, ইনস্টাগ্রামে তার 22 মিলিয়নের বিশাল ফ্যান ফলোয়ার রয়েছে এবং তিনি নিয়মিত তার পরিবার, তার তিন সন্তান থিয়াগো, ম্যাটিও এবং সিরোর ছবি পোস্ট করেন। তিনি বিভিন্ন ব্র্যান্ডের প্রচারও করেন।