শুভেন্দু অধিকারীর সুস্থ কামনায় প্রতিটি ব্লক থেকে ১০০ চিঠি পাঠানো শুরু করল তৃণমূল যুব কংগ্রেস

শুভেন্দু অধিকারীর সুস্থ কামনায় প্রতিটি ব্লক থেকে ১০০ চিঠি পাঠানো শুরু করল তৃণমূল যুব কংগ্রেস

TMC




নিজস্ব সংবাদদাতা, বর্ধমান, ১৪ নভেম্বর – 


 এবার রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা তথা বিজেপির বিধায়ক শুভেন্দু অধিকারীর সুস্থ কামনা করে গোটা পূর্ব বর্ধমান জেলার ২৩টি ব্লক থেকেই ১০০ টি করে চিঠি পাঠানো শুরু হল শুভেন্দু অধিকারীর বাড়ির ঠিকানায়। হিন্দি ও বাংলায় লেখা এই চিঠি পাঠানোর ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো জেলা জুড়ে। 


পূর্ব বর্ধমান জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি রাসবিহারী হালদার জানিয়েছেন, শুভেন্দু অধিকারী, যিনি প্রতি মূহূর্তে মিথ্যা কথা বলেন, মিথ্যা তথ্য দেন – তাঁর মানসিক বিকৃতি ঘটেছে বলে তাঁরা মনে করেন। আর তাই তার সুস্থ কামনার জন্য গোটা রাজ্যের সমস্ত ব্লক থেকেই এই চিঠি পাঠানো হচ্ছে। পূর্ব বর্ধমান জেলার ২৩টি ব্লক থেকেই প্রতিদিন ব্লক সভাপতিদের নেতৃত্বে ১০০টি করে এই চিঠি পাঠানো শুরু হয়েছে। 



রাসবিহারী জানিয়েছেন, প্রতিটি ব্লক পোষ্ট অফিস থেকে এই চিঠি পাঠানো হচ্ছে। এদিকে, এব্যাপারে বিজেপির যুব মোর্চার সাধারণ সম্পাদক সুধীররঞ্জন সাউ জানিয়েছেন, শুভেন্দু অধিকারী যথেষ্ট সুস্থই আছেন। তিনি সুস্থ আছেন বলেই এখন তৃণমূলের নেতা, মন্ত্রীরা মানষিক সুস্থতা হারিয়ে ফেলছে। তাই দেশের রাষ্ট্রপতিকেও কুকথা বলতে পিছপা হচ্ছে না। আর তৃণমূলের নেতারা দিশাহারা হয়ে গেছে বলেই তারা এখন বিরোধীদের মানষিক বিকৃতি হয়েছে বলে পঞ্চায়েত নির্বাচনের আগে তারা মানুষকে বিভ্রান্ত করতে নেমেছেন। তিনি জানিয়েছেন, এভাবে চিঠি পাঠিয়ে শুভেন্দু অধিকারীকে টলানো যাবে না। উল্টে তৃণমূলই টলমল করছে।

Post a Comment

thanks