OnePlus Nord Watch: ভারতে লঞ্চ হল ওয়ানপ্লাস নর্ড ওয়াচ

OnePlus Nord Watch



ভারতে ওয়ানপ্লাস সংস্থার প্রথম নর্ড ব্র্যান্ডেড ওয়ারেবল ডিভাইস ওয়ানপ্লাস নর্ড ওয়াচ (OnePlus Nord Watch) লঞ্চ হয়েছে ।



ফিচার ও স্পেসিফিকেশন

এই স্মার্টওয়াচে ১.৭৮ ইঞ্চির এইচডি অ্যামোলেড টাচস্ক্রিন ডিসপ্লে রয়েছে যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ। SF32LB555V4O6 চিপসেট রয়েছে ওয়ানপ্লাস নর্ড ওয়াচে। RTOS- এর সাহায্যে পরিচালিত হচ্ছে ওয়ানপ্লাসের নর্ড ওয়াচ।

রয়েছে ইনবিল্ট জিপিএস সাপোর্ট। হার্ট রেট এবং স্ট্রেস মনিটরিং ফিচার রয়েছে। এছাড়াও রয়েছে SpO2 বা ব্লাড অক্সিজেন লেভেল এবং স্লিপ ট্র্যাকিং ফিচার। ১০৫টি স্পোর্টস মোড রয়েছে যেগুলো অটোম্যাটিক ভাবে ইউজারের রানিং বা ওয়াকিং ট্র্যাক করে।

রয়েছে ব্লুটুথ ভি ৫.২ কানেক্টিভিটি। অ্যান্ড্রয়েড এবং আইওএস, দু'ধরনের স্মার্টফোনের সঙ্গে যুক্ত করা যাবে এই স্মার্টওয়াচ। অ্যান্ড্রয়েড ৬ এবং আইওএস ১১- র সঙ্গে এই স্মার্টওয়াচ মানানসই। একটি nonlinear vibration motor রয়েছে এই ওয়ারেবল ডিভাইসে।

২৩০ এমএএইচ ব্যাটারি রয়েছে ওয়ানপ্লাস নর্ড ওয়াচে। রয়েছে একটি ম্যাগনেটিক চার্জিং কেবল। সাধারণ ভাবে ব্যবহার করলে একবার চার্জ দিলে ১০ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ বজায় থাকবে। এছাড়াও প্রায় ৩০ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম পাওয়া যাবে।

এই স্মার্টওয়াচের ফ্রেম তৈরি হয়েছে একটি জিঙ্ক অ্যালয় এবং প্লাস্টিক দিয়ে। ঘড়ির স্ট্র্যাপ তৈরি হয়েছে সিলিকন দিয়ে।