সিদ্ধার্থ মালহোত্রা এবং নোরা ফাতেহির হট অ্যান্ড সিজলিং কেমিস্ট্রি ইন্টারনেটে ঝড় তুলেছে

Thank God Manike Song


মানিকে গানের বলিউড সংস্করণে সিদ্ধার্থ মালহোত্রা এবং নোরা ফাতেহির হট অ্যান্ড সিজলিং কেমিস্ট্রি ইন্টারনেটে ঝড় তুলেছে। থ্যাঙ্ক গড-এর সংবেদনশীল নৃত্য নম্বরটি মূলত ইয়োহানির একটি সিংহল গান মানিকে মাগে হিতে। গায়িকা অজয় দেবগন-সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত ছবিতেও তার কণ্ঠ দিয়েছেন। সিদ্ধার্থ এবং নোরার হট রসায়ন ইতিমধ্যেই আমাদের সেই বাষ্পময় স্পন্দন দিয়েছে। কিন্তু, যেটি আমাদের মনোযোগ আকর্ষণ করেছিল তা হল নোরার সেক্সি কার্ভস এবং একটি সাদা ফ্রন্ট-কাট পোশাকে বেলি ড্যান্স।



বলিউডের মানিকের গান প্রকাশিত হওয়ায় ভক্তরা সাধুবাদ জানিয়েছেন! মানিকেও চিত্রগুপ্তের চরিত্রে অজয় দেবগন অভিনয় করেছেন। নোরা ফাতেহির সিজলিং অবতার সম্পর্কে কথা বলতে গিয়ে, তাকে একটি সেক্সি প্লাংগিং নেকলাইন সহ একটি সাদা উরু-উঁচু-চেরা গাউনে দেখা গেছে। সিদ্ধার্থ একটি সিকোয়েন্সে একটি সাদা ব্লেজার এবং ম্যাচিং ট্রাউজার্স পরিধান করে তার চেহারাকে পরিপূরক করেছে।



গানটির কয়েকটি দৃশ্যে কালো কোট পরা অজয়কে অয়ন ওরফে সিডের সাথে জীবনের খেলা খেলতে দেখা যাচ্ছে। গানটি ভক্তদের দ্বারা প্রশংসিত হয়েছে। একজন ভক্ত মন্তব্য করেছেন, "আমার চোখ বন্ধ করতে পারছি না।" অন্যান্য অনুরাগীরা হার্ট, হার্ট আকৃতির চোখ এবং ফায়ার ইমোজি দিয়ে কমেন্ট করেছেন।


থ্যাঙ্ক গড ইন্সপেক্টর রুহি কাপুরের চরিত্রে রাকুল প্রীত সিংও অভিনয় করেছেন, যিনি সিদ্ধার্থের অন-স্ক্রিন স্ত্রী। চিত্রগুপ্ত (একজন হিন্দু দেবতা - ঈশ্বরের বার্তাবাহক) এর ব্যঙ্গাত্মক হাস্যকর চিত্রায়নের কারণে ছবিটি সম্প্রতি আইনি সমস্যায় পড়েছিল। জৌনপুরের এক আইনজীবী ধর্মকে উপহাস করার জন্য নির্মাতাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।