Latest Online Bengali News Portal

Breaking

Saturday, August 13, 2022

Block/Town Presidents : দলে আবারও পরিবর্তন তৃণমূল কংগ্রেসের , ব্লক, শহরের প্রেসিডেন্টের নাম ঘোষণা

Trinamool Congress Block/Town Presidents for Mother, Youth Frontal, Mahila Frontal & INTTUC Frontal


tmc flag



কয়েকদিন আগেই মন্ত্রীসভায় রদবদল করেছে তৃণমূল কংগ্রেস। গত ১ আগস্ট ঘোষণা হয়েছে প্রতিটি জেলার জেলা চেয়ারম্যান এবং প্রেসিডেন্টের নাম।  এবার ব্লক এবং শহর স্তরে মাদার,যুব, মহিলা এবং শ্রমিক সংগঠনকেও ঢেলে সাজালো দল।


বেশ কিছুদিন থেকেই ব্লক এবং শহর স্তরে তৃণমূল কংগ্রেসের বিভিন্ন স্তরে সভাপতির নাম ঘোষণার কথা শোনা যাচ্ছিলো। আজ দলের পক্ষ থেকে বেশ কয়েকটি জেলার মাদার,যুব, মহিলা এবং শ্রমিক সংগঠনের সভাপতির নাম ঘোষণা করা হয়েছে।


আজ জলপাইগুড়ি জেলা, দার্জিলিং জেলা এবং আলিপুরদুয়ার জেলার তৃণমূল কংগ্রেসের ব্লক এবং শহর স্তরে মাদার,যুব, মহিলা এবং শ্রমিক সংগঠনের প্রেসিডেন্টের নাম ঘোষণা করেছে ।

দার্জিলিং (সমতল) জেলার ফাঁসিদেওয়া (১) ব্লকের তৃণমূল সভাপতি হয়েছেন মহম্মদ আখতার আলি। শিলিগুড়ি মহকুমা নির্বাচনে নির্দল প্রার্থী হিসেবে লড়াই করেছিলেন তিনি। এবার তাঁকে ব্লক সভাপতির দায়িত্ব দিল দল। 

শিলিগুড়ি (১) এবং শিলিগুড়ি (২) ব্লকের সভাপতি হয়েছেন রামভোজন মাহাতো এবং মানিক দে। তাঁরা দুজনেই শিলিগুড়ির মহকুমা পরিষদের মেয়র পারিষদ। 

তবে দার্জিলিংয়ের পার্বত্য অঞ্চলের দলীয় সংগঠনে কোনও বদল হয়নি। বদল করা হয়েছে জলপাইগুড়ি (Jalpaiguri) এবং আলিপুরদুয়ারের (Alipurduar) সংগঠনেও।

এবার এই রদবদলের আগে জেলা নেতৃত্বের সঙ্গে দফায় দফায় বৈঠকে বসেছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তখনই স্পষ্ট বার্তা দিয়েছিলেন, ব্লক সভাপতি পদ নিয়ে কোনও গোষ্ঠীকোন্দল চলবে না। জেলাস্তরের নেতাদের মধ্যে সমন্বয় রক্ষা করে ব্লক সভাপতিদের নাম প্রস্তাবের নির্দেশও দিয়েছিলেন অভিষেক।


7 comments:

বিজ্ঞাপনের জন্য আজই যোগাযোগ করুন