Latest Online Bengali News Portal

Breaking

Tuesday, August 23, 2022

OTT প্ল্যাটফর্ম Netflix, Amazon Prime Video এবং Disney + Hotstar-এর বিনামূল্যে দেখার সুযোগ

OTT প্ল্যাটফর্ম Netflix, Amazon Prime Video এবং Disney + Hotstar-এর বিনামূল্যে দেখার সুযোগ


Netflix, Amazon Prime Video



OTT প্ল্যাটফর্ম Netflix, Amazon Prime Video এবং Disney + Hotstar-এর বিনামূল্যে সাবস্ক্রিপশন পেতে পারেন এমনই আকর্ষণীয় প্ল্যান রয়েছে রিলায়েন্স জিও-র তিনটি আকর্ষণীয় প্ল্যানে। Jio-র ৩৯৯, ৫৯৯ এবং ৭৯৯ টাকার পোস্ট-পেড প্ল্যানগুলিতে OTT প্ল্যাটফর্ম Netflix, Amazon Prime Video এবং Disney + Hotstar-এর বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন। এছাড়াও রয়েছে আরও একাধিক সুবিধা।



৩৯৯ টাকার পোস্ট-পেইড প্ল্যান: ৭৫ জিবি ডেটা পাবেন। ডেটার সীমা শেষ হওয়ার পরে, ব্যবহারকারীদের প্রতি ১ জিবি ডেটার জন্য ১০ টাকা করে খরচ করতে হবে। এই প্ল্যানে ২০০ GB পর্যন্ত ডেটা রোলওভারের সুবিধাও পাবেন। প্রতিদিন ১০০টি ফ্রি SMS সহ আনলিমিটেড কল। এই প্ল্যানে ব্যবহারকারীরা Netflix, Amazon Prime Video এবং Disney + Hotstar-এর ফ্রি সাবস্ক্রিপশন পাবেন।



৫৯৯ টাকার পোস্ট-পেইড প্ল্যান: ৭৫ জিবি ডেটা দেওয়া হবে। সেই ডেটার সীমা শেষ হয়ে গেলে, ব্যবহারকারীদের প্রতি ১ জিবি ডেটার জন্য ১০ টাকা করে খরচ করতে হবে। এই প্ল্যানেও ২০০ GB পর্যন্ত ডেটা রোলওভারের সুবিধা পাবেন। প্রতিদিন ১০০টি ফ্রি SMS সহ আনলিমিটেড কল ও Netflix, Amazon Prime Video এবং Disney + Hotstar-এর ফ্রি সাবস্ক্রিপশন পাবেন।



৭৯৯ টাকার পোস্ট-পেইড প্ল্যান: ১৫০ জিবি ডেটা , ডেটার সীমা শেষ হয়ে গেলে, ব্যবহারকারীদের প্রতি ১ জিবি ডেটার জন্য ১০ টাকা করে খরচ করতে হবে। এই প্ল্যানেও ২০০ GB পর্যন্ত ডেটা রোলওভারের সুবিধা পাবেন। প্রতিদিন ১০০টি ফ্রি SMS, আনলিমিটেড কল ও Netflix, Amazon Prime Video এবং Disney + Hotstar-এর ফ্রি সাবস্ক্রিপশন পাবেন।

7 comments: