Anubrata Mandal: অনুব্রতর মেয়েকে জিজ্ঞাসাবাদ করতে চায় CBI


Anubrata Mandal


গরু পাচার কাণ্ডে সম্প্রতি গ্রেফতার হয়েছে বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) দেহরক্ষী সয়গাল হোসেনের নামে বিপুল সম্পত্তির হদিসের পর এবার অনুব্রতর সম্পত্তি নিয়েও তদন্ত করছে সিবিআই (CBI)। সূত্র মারফত জানা যাচ্ছে, অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) মেয়ের নামে বেশ কিছু সম্পত্তির হদিশ মিলেছে। তাই বোলপুরে (Bolpur) গিয়ে এবার তৃণমূল নেতার মেয়েকে জিজ্ঞাসাবাদ করতে চায় সিবিআই (CBI)।




আবার এদিকে, সিবিআই সাপ্লিমেন্টারিতে দাবি করা হয়েছে, সয়গালের সঙ্গে অনুব্রতর যৌথ সম্পত্তি রয়েছে। কেন্দ্রীয় এজেন্সির ৮০ পাতার চার্জশিটে উল্লেখ করা হয়েছে, মোট ৪৫টি সম্পত্তির নথি মিলেছে অনুব্রত, তাঁর পরিবার ও সায়গল হোসেনের নামে। কোনওটি সায়গলের সঙ্গে অনুব্রতর যৌথ সম্পত্তি, কোনওটি অনুব্রতর একার নামে, আবার কোনও সম্পত্তি তৃণমূল জেলা সভাপতির পরিবারের সদস্যদের নামে।




আবার সয়গালের পাশাপাশি বীরভূম জেলার একাধিক পুলিশ স্টেশনের পুলিশ কর্মীর ওপর নজর রয়েছে সিবিআইয়ের। এদিকে বোলপুরের খামারবাড়িতে কেয়ারটেকারের দাবি, প্রায় ৫০ বিঘা জমির ওপর ধান, মাছ, সবজি সব কিছুর চাষ হয়। কেয়ারটেকারের দাবি, বেশ কয়েকবছর আগে এই সম্পত্তি কেনেন অনুব্রত। যা চাষ হয়, সবই বাজারে বিক্রি হয়। খামারে গবাদি পশু না থাকলেও রয়েছে বড় বড় খড়ের গাদা। মাঝেমধ্যেই খামারবাড়িতে আসতেন অনুব্রত।