Anubrata Mandal : ১০ দিনের CBI হেফাজত, কি বললেন অনুব্রতর আইনজীবী শুনেনিন



Anubrata Mandal


গরুপাচার মামলায় বৃহস্পতিবার সকালে বোলপুরের (Bolpur) বাড়ি থেকে অনুব্রত মন্ডলকে (anubrata mandal) গ্রেফতার করে সিবিআই (CBI)। তার পর কুলটিতে ইসিএল-এর গেস্ট হাউসে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানে জিজ্ঞাসাবাদ এবং ডাক্তারি পরীক্ষার পর আসানসোলের বিশেষ সিবিআই আদালতে তোলা হয়। কিন্তু সেখানে অনুব্রতর (anubrata mandal) আইনজীবীরা জামিনের আবেদন জানাননি।

বৃহস্পতিবার বিকেল পাঁচটা নাগাদ আসানসোল সিবিআই আদালতে পেশ করা হয় অনুব্রতকে (anubrata mandal)। সিবিআই সূত্রের খবর এদিন এই মামলার শুনানিতে সিবিআই পক্ষ থেকে ১০ দিনের সিবিআই হেফাজতের জন্য আবেদন জানানো হয়েছে।

অন্যদিকে অনুব্রত মণ্ডলের (anubrata mandal) আইনজীবী সিবিআই হেফাজতের আবেদনের বিরোধিতা করেন। যেহেতু অনুব্রত মণ্ডলের অক্সিজেনের সম্যসা রয়েছে এবং ফিসচুলার সম্যসা রয়েছে। দুপক্ষের আইনজীবীর বক্তব্য শুনেছেন সিবিআই আদালতের বিচারক রাজেশ চক্রবর্তী। অবশেষে গরুপাচারকাণ্ডে ২০ অগাস্ট পর্যন্ত সিবিআই হেফাজতের নির্দেশ দেন বিচারক।


আদালতের বাইরে এ দিন সংবাদমাধ্যমে অনুব্রতর (anubrata mandal) আইনজীবী বলেন, 'সকাল থেকে প্রেস যেভাবে ব্যস্ত, ডাক্তারের রিপোর্ট ঘিরে যা সামনে এসেছে, তাতে মানুষের মনে একরকম ধারণা জন্মেছে। আজ জামিন খারিজ হয়ে গেলে পরে সেই যুক্তি দেওয়া হবে। তাই টেকনিক্যাল গ্রাউন্ডেই জামিনের আবেদন করিনি আমরা।'