Airtel Digital TV : Hollywood এর সিনেমা এখন Airtel HITS HD তে

Hollywood এর সিনেমা এখন Airtel HITS HD তে

airtel digital tv



Airtel Digital TV এখন Airtel HITS HD নামে একটি নতুন চ্যানেল চালু করেছে। চ্যানেলটি ব্যবহারকারীদের 60 এবং 90 এর দশকের সবচেয়ে জনপ্রিয়, আইকনিক এবং পুরস্কারপ্রাপ্ত হলিউড টেলিভিশন সামগ্রীতে ফিরিয়ে নিয়ে যাবে। বেশিরভাগ ব্যবহারকারী যারা এখন একটু বয়স্ক তাদের জন্য স্মৃতি রোমন্থনের মতো হবে বিষয়টি। প্রকৃতপক্ষে, 60 এবং 90-এর দশকের হলিউড টিভি শোগুলি মিস করা লোকেদের জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ যা সেই সময়ে সিনেমাটোগ্রাফি, লেখা এবং অভিনয় কীভাবে ছিল তা দেখার জন্য আগ্রহীদের দীর্ঘদিনের ইচ্ছা মেটাবে।


Airtel HITS HD ব্যবহারকারীদের জন্য চ্যানেল নম্বর 167-এ উপলব্ধ হবে এবং হাই-ডেফিনিশন (HD) রেজোলিউশনে পুরানো শো সম্প্রচার করবে। চ্যানেলটি এয়ারটেল ডিজিটাল টিভির গ্রাহকদের জন্য 20 মে, 2022 থেকে উপলব্ধ । HITS হল এশিয়ার এক নম্বর ক্লাসিক টিভি চ্যানেল, এবং Airtel Digital TV-এর প্ল্যাটফর্মে এর সংযোজন অবশ্যই Direct-to-Home (DTH) অপারেটরকে দেবে।



ব্যবহারকারীরা অ্যাডভেঞ্চার, সিটকম, ফ্যামিলি ড্রামা এবং ক্রাইম শো সহ বিভিন্ন ঘরানার সামগ্রী দেখতে পাবেন। ব্যবহারকারীদের জন্য উপলব্ধ কিছু সামগ্রীর মধ্যে রয়েছে চার্মড, বেওয়াচ, দ্য বায়োনিক ওমেন, দ্য লুসি শো এবং আরও অনেক কিছু।


HITS বিভিন্ন প্রধান প্রোডাকশন যেমন আইটিভি স্টুডিও, দ্য ওয়াল্ট ডিজনি কোম্পানি, প্যারামাউন্ট, এনবিসিইউনিভার্সাল এবং আরও অনেক কিছু থেকে বিষয়বস্তু প্রদর্শন করবে।


Airtel HITS HD ব্যবহারকারীদের জন্য প্রথম দশ দিনের জন্য বিনামূল্যে পাওয়া যাবে। এর পরে, গ্রাহকদের চ্যানেলের জন্য প্রতি মাসে 75 টাকা চার্জ করা হবে। একটি দশ দিনের বিনামূল্যের ট্রায়াল অর্থপূর্ণ কারণ এটি ব্যবহারকারীদের চ্যানেলটি সাবস্ক্রাইব করার সময় তারা কী পাবে তার স্বাদ দেবে৷


যারা 2000-এর আগের যুগের শো দেখতে আগ্রহী এবং 60 এবং 90 এর দশকের সিনেমার জগতকে বুঝতে চান তাদের জন্য Airtel Digital TV থেকে এটি সত্যিই একটি আশ্চর্যজনক চ্যানেল অফার।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ