Viral Video: বর কনেকে তাদের বিয়ের দিনে প্রস্তুত হতে সাহায্য করছে



আজকাল, বিবাহের ভিডিওগুলি আকর্ষণীয় বিষয়বস্তুর কারণে ইন্টারনেটে জনপ্রিয়, যা মানুষকে আনন্দ দেয় এবং বিনোদন দেয়। এই ধরনের আরেকটি ভিডিও যা দম্পতির লক্ষ্যকে পুনরায় সংজ্ঞায়িত করে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হয়েছে এবং আপনিও এটি পছন্দ করবেন।



ভিডিওটিতে দেখা যাচ্ছে বর কনেকে তাদের বিয়ের দিনে প্রস্তুত হতে সাহায্য করছে। ওয়াশরুমে শুট করা ভিডিওটিতে দেখা যাচ্ছে বর ধৈর্য সহকারে কনের চুল শুকিয়ে যাচ্ছে কারণ তারা দুজনেই তাদের বিয়ের পোশাক পরেছে। তাদের মধ্যে শেয়ার করা কোমল এবং সুন্দর মুহূর্তটি সবার হৃদয় গলে গেছে।




ভিডিওটি পোস্ট করা হয়েছে কৃত্তিকা ও কামালের দম্পতির অ্যাকাউন্ট থেকে। "আমার জন্য সবসময় আছে," হ্যাশট্যাগ আওয়ার ওয়েডিংডে সহ ভিডিওটিতে লেখা রয়েছে৷ ''আপনার যত্নশীল সঙ্গীকে ট্যাগ করুন,'' ক্যাপশনে বলা হয়েছে। আরও পড়ুনঃ শুধু উপভোগের বিষয়ই নয়, জেনে নিন যৌনমিলন বা সহবাসের ১০টি উপকারিতা 




ভিডিওটি ভাইরাল হয়েছে, এবং লোকেরা এই দম্পতির রসায়নকে ভালোবাসে, অনেকে যত্নশীল অংশীদার হওয়ার জন্য বরকে প্রশংসা করে। একজন ব্যবহারকারী লিখেছেন, ''এত মিষ্টি এবং সুন্দর।''

অন্য একজন লিখেছেন, ''কিন্না কেয়ার করতে হ্যায়। তৃতীয় একজন লিখেছেন, ''দুঃখিত কিউট দম্পতি😍😍 আল্লাহ আপনাদের দুজনকে আশীর্বাদ করুন।'' মন্তব্য বিভাগটি ভিডিওটিকে 'চমৎকার' এবং 'চতুর' বলে অভিহিত করে অনুরূপ প্রতিক্রিয়ায় পূর্ণ ছিল।