Breaking

Sunday, May 22, 2022

west bengal latest news : পাড়ায় পাড়ায় দিদিভাই প্রকল্পে জনগণকে পরিষেবা দেবার কাজ শুরু করলেন বিজেপি বিধায়ক

west bengal latest news : পাড়ায় পাড়ায় দিদিভাই প্রকল্পে জনগণকে পরিষেবা দেবার কাজ শুরু করলেন বিজেপি বিধায়ক

west bengal latest news


রামকৃষ্ণ চ্যাটার্জী: আসানসোলঃ 

বিজেপি জনগণকে পরিষেবা দিতে এবার চালু করলো পাড়ায় পাড়ায় "দিদিভাই"। স্বাক্ষর করাবার জন্য তার কার্যালয়ে যাবার প্রয়োজন হবে না , যখন যেখানে যাবেন সেখানেই মানুষ এসে তার কাছে স্বাক্ষর করিয়ে নিতে পারবে বলে জানিয়েছেন বিধায়ক অগ্নিমিত্রা পল।


উল্লেখ্য ; মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রকল্প দুয়ারে সরকার, পাড়ায় পাড়ায় সমাধানকে হাতিয়ার করে এবার রাজ্যের বিরোধী দল বিজেপি নতুন প্রকল্পের নাম দিলো পাড়ায় পাড়ায় "দিদিভাই"। 


পাড়ায় পাড়ায় "দিদিভাই" নাম দিয়ে জনগণকে পরিষেবা দেবার কাজ শুরু করলেন আসানসোল দক্ষিণ বিধানসভার বিধায়ক অগ্নিমিত্রা পল।শনিবার আসানসোল পৌরনিগমের ৯৬ নম্বর ওয়ার্ডের হীরাপুরে এলাকায় সাধারন মানুষের সাথে মিলিত হয়ে তাদের অভাব অভিযোগের কথা শোনেন বিধায়ক।


অগ্নিমিত্রা পল বলেন এভাবেই তার বিধানসভা এলাকার মানুষের সাথে মিলিত হবেন তিনি । স্বাক্ষর করাবার জন্য তার কার্যালয়ে যাবার প্রয়োজন হবে না , তিনি যখন যেখানে যাবেন সেখানের মানুষ এসে তার কাছে স্বাক্ষর করিয়ে নিতে পারবেন। যদিও অগ্নিমিত্রা পলের এই উদ্যোগ কে কটাক্ষ করতে ছাড়েনি তৃনমূল। তবে কতটা বাস্তবায়িত হবে এই প্রকল্প তা সময় বলবে। 

1 comment: