Latest Online Bengali News Portal

Breaking

Wednesday, May 18, 2022

Paresh Adhikary: ট্রেন থেকে উধাও মন্ত্রী পরেশ অধিকারী ও তার কন‍্যা! ঘনাচ্ছে ধোঁয়াশা

ট্রেন থেকে উধাও মন্ত্রী পরেশ অধিকারী ও তার কন‍্যা! ঘনাচ্ছে ধোঁয়াশা

Paresh Adhikary




বুধবার হাইকোর্ট স্কুল সার্ভিস কমিশনের একাদশ ও দ্বাদশ শ্রেণির শিক্ষক নিয়োগে শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী (Minister Paresh Adhikary)কে জিজ্ঞাসাবাদের জন‍্য নির্দেশ দেয় সিবিআই(CBI)কে। পরীক্ষা না দিয়ে, মেধা তালিকায় নাম থেকেও কি করে চাকরি পায় মন্ত্রী কন‍্যা? এনিয়ে আদালতের শুনানিতে আদালত এনির্দেশ দেয়। আর এরপরেই কন‍্যা সহ কলকাতায় রওনা দিয়েছেন কোচবিহারের মেখলিগঞ্জের বিধায়ক তথা রাজ‍্যের শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী (Paresh Adhikary)। 




সূত্রের খবর, গতকাল কোচবিহারের মেখলিগঞ্জের বাড়ি থেকে জলপাইগুড়ি রোড স্টেশনে এসে পদাতিক এক্সপ্রেসে চড়েন সকন্যা মন্ত্রী পরেশ অধিকারী (Paresh Adhikary)। আজ সকাল ৬টা ৪৫-এ শিয়ালদা স্টেশনের ১৩ নম্বর প্ল্যাটফর্মে পৌঁছয় পদাতিক এক্সপ্রেস। ট্রেন অ্যাটেন্ড্যান্ট জানান, H1 কামরার নম্বর C কুপে ছিলেন পরেশ অধিকারী ও তাঁর মেয়ে অঙ্কিতা অধিকারী (Ankita Adhikary)। কিন্তু মাঝপথে তাঁরা ট্রেন থেকে নেমে যান বলে ট্রেন অ্যাটেন্ড্যান্টের দাবি। যা নিয়ে তৈরি ধোঁয়াশা।



এছাড়াও মন্ত্রী পরেশ অধিকারী এবং তাঁর কন্যা অঙ্কিতা অধিকারীকে নিতে কোনও গাড়ি ষ্টেশনে আসেনি বলেই জানা গেছে সূত্রের কাছে। 


ঠিক কোথায় গেলে সকন‍্যা মন্ত্রী? কোনো কোনো সূত্রের দাবি, বর্ধমানে নেমে গেছেন মন্ত্রী ও তাঁর মেয়ে। হয়তো সড়কপথে হাজিরা দিতে আসবেন। আবার অনেকের অন‍্যমত। এখন কি করেন মন্ত্রী তার দিকেই তাঁকিয়ে সব মহল।

Read More: 

2 comments:

বিজ্ঞাপনের জন্য আজই যোগাযোগ করুন