Dinhata News: দিনহাটা মহকুমা হাসপাতাল-এ International Nurses Day পালন করলো খুশির ছোঁয়া ফাউন্ডেশন

Dinhata News: দিনহাটা মহকুমা হাসপাতাল-এ International Nurses Day পালন করলো খুশির ছোঁয়া ফাউন্ডেশন


KCF Celebrate Nurses Day




আজ ১২ই মে "International Nurses Day"। সকল নার্সরা প্রতিদিন, প্রতিনিয়ত যেভাবে রোগীদের সেবা তথা সমাজ সেবায় নিজেদের নিয়োজিত করেছেন, যেভাবে তারা রোগীদের দেখাশোনার দায় ভার নিয়ে কিছুটা হলেও চিন্তা মুক্ত রেখেছেন রোগীদের পরিবারকে তা এক অতুলনীয় দৃষ্টান্ত। আর তাই টিম "খুশির ছোঁয়া ফাউন্ডেশন" পৌঁছে যায় "দিনহাটা মহকুমা হাসপাতাল"- এর সকল নার্স কর্মীদের সাথে কেক কেটে, তাদের হাতে ফুল দিয়ে এবং তাদের মিষ্টি মুখ করানোর মধ্য দিয়ে সকল নার্সদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করতে ও আজকের এই উল্ল্যেখযোগ্য দিনটিকে পালন করার উদ্দেশ্যে।




আজকের এই অনুষ্ঠানে "দিনহাটা মহকুমা হাসপাতাল"- এর সুপার রঞ্জিত মণ্ডল ও ডেপুটি নার্সিং সুপারিনটেনডেন্ট র হাতে ফুলের তোড়া দিয়ে তাদের সংবর্ধনা জানায় টিম "KCF"। পাশাপাশি সকল নার্স কর্মীদের সাথে কেক কেটে, তাদের হাতে গোলাপ ফুল দিয়ে ও মিষ্টি মুখ করিয়ে আজকের এই দিনটি উদযাপন করে "KCF" সদস্যরা।




এ বিষয়ে খুশির ছোঁয়া ফাউন্ডেশন- এর সভাপতি রোহিত ইসলাম ও সম্পাদক দীপক বর্মন জানান যে আজকে তাদের টিম "KCF"- এই উদ্যোগটি গ্রহণ করে সকল নার্স কর্মীদের প্রতি তাদের শ্রদ্ধা জ্ঞাপনের ও তাদের সকলকে শুভ কামনা জানানোর উদ্দেশ্যে। তারা যে অক্লান্ত পরিশ্রম করে চলেছেন মুমূর্ষ রোগীদের প্রাণ রক্ষার্থে ও বিশেষ করে করোনা যখন মাথা চাড়া দিয়ে ভয়ংকর রূপ ধারণ করেছিল তখনও যেভাবে নিজেদের কর্তব্য পালন করে গেছেন তার জন্য তাদের কুর্ণিশ জানাতে হয় এবং টিম "KCF" সকল নার্স কর্মীদের জানায় স্যালুট ও "ইন্টারন্যাশনাল নার্সেস ডে" - এর শুভেচ্ছা।

Post a Comment

thanks