Latest Online Bengali News Portal

Breaking

Monday, May 23, 2022

Offer : Google Pay থেকে রিচার্জ করে রোজগার করুন

Google Pay, Google Pay app, Google Pay offer, Google Pay download,



Google Pay



গুগোল পে থেকে এবার হাজার হাজার টাকা রোজগার সম্ভব। বাড়ি বসে আয়ের জন্য দুর্দান্ত সুবিধা নিয়ে হাজির হয়েছে এই Google Pay। তবে রিচার্জ করে রোজগারের জন্য কয়েকটি বিষয়ে নজর দিতে হবে।




ভারতে বিগত কয়েক বছরে UPI লেনদেনের সংখ্যা কয়েক গুণ বেড়ে গিয়েছে। প্রত্যেক লেনদেনের জন্য কোম্পানিগুলি কিছু কমিশন পায়। এই কারণেই আপনাকে বিনামূল্যে এই পরিষেবা দেওয়া সম্ভব। Google Pay থেকে রিচার্জ করলে নেটওয়ার্ক সংস্থার কাছ থেকে কমিশন পায় কোম্পানিটি। ধরুন আপনি Google Pay থেকে কোন Jio নম্বর রিচার্জ করলেন।




সেই ক্ষেত্রে Jio -র তরফ থেকে Google Pay নির্দিষ্ট কমিশন পায়। এই সুযোগ ব্যবহার করে এবার দোকানদারদের রিচার্জ সুবিধা দিতে শুরু করেছে Google Pay। কোন দোকানদার Google Pay ব্যবহার করে রিচার্জ করলে কমিশনের কিছুটা অংশ পেয়ে যাবেন। ভারতে UPI লেনদেনের দুনিয়ায় অন্যতম জনপ্রিয় নাম Google Pay।



সমীক্ষায় জানানো হয়েছে, মোট UPI লেনদেনের 40 শতাংশ Google Pay থেকেই হয়। আসলে Google Pay একজন দালালের মতো কাজ করে। একজন দালাল যেভাবে কমিশনের মাধ্যমে রোজগার করে Google Pay -ও কমিশনের মাধ্যমেই রোজগার করে। Google Pay Business অ্যাপ ইন্সটল করে আপনিও এই কমিশনের কিছুটা অংশ নিজের পকেটে ঢোকাতে পারবেন।


এছাড়াও আপনি গুগুল পে অ্যাপ ডাওনলোড করে ২১ টাকা অতিরিক্ত পেতে পারেন। নীচের লিঙ্ক থেকে ডাওনলোড করে নিন গুগুল পে- https://g.co/payinvite/n492q4c  আর প্রথম লেনদেন করতেই পেয়ে যাবেন অতিরিক্ত ২১ টাকা। 

8 comments: