Breaking

google news

Wednesday, May 18, 2022

18 may News: মেদ ঝড়াতে গিয়ে প্রয়াত জনপ্রিয় অভিনেত্রী, শোকের ছায়া

প্রয়াত জনপ্রিয় অভিনেত্রী, শোকের ছায়া



chethana raj




প্লাস্টিক সার্জারি করাতে গিয়ে মাত্র ২১ বছর বয়সে প্রাণ হারালেন কন্নড় অভিনেত্রী চেতনা রাজ (chethana raj)। কন্নড় টেলিভশনের জগতে পরিচিত মুখ ছিলেন চেতনা। ‘গীতা’, ‘দোরাসনি’র মতো ধারাবাহিকে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন। মাত্র একুশ বছর বয়েসে অভিনেত্রীর এভাবে চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছেন না তাঁর সহকর্মী এবং অনুরাগীরা।



chethana raj

জানা গিয়েছে, অভিনেত্রী (chethana raj) ‘ফ্যাট ফ্রি’ প্লাস্টিক সার্জারি করাতে গিয়েছিলেন। তার পরবর্তী জটিলতার জেরেই এত অল্প বয়সে প্রাণ হারান। চিকিৎসকের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ এনেছেন অভিনেত্রীর মা ও বাবা। গত সোমবার বিকেলে প্লাস্টিক সার্জারি করার জন্য বেঙ্গালুরুর শেট্টি’স কসমেটিক সেন্টারে যান চেতনা। বাড়িতে কিছু না জানিয়েই কসমেটিক সেন্টারে সার্জারি করতে গিয়েছিলেন তিনি।




সার্জারির পর অভিনেত্রীর শারীরিক অবস্থার অবনতি হয়। পরিস্থিতি বেগতিক দেখে যে সেন্টারের অ্যানাস্থেটিস্ট মেলভিন চেতনাকে কাডে হাসপাতালে নিয়ে যান। সঙ্গে সেই চিকিৎসকও ছিলেন যিনি প্লাস্টিক সার্জারি করেছিলেন।অভিযোগ, হাসপাতালে জোর করে ঢুকে পড়েন কেলভিনরা। বলা হয়, চেতনা হৃদরোগে আক্রান্ত হয়েছেন। তাই চিকিৎসার প্রয়োজন।




প্রায় পঁয়তাল্লিশ মিনিট ধরে ICU-তে অভিনেত্রীকে সিপিআর দেওয়া হয়। তারপর তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। সূত্রের খবর অনুযায়ী, ‘ফ্যাট ফ্রি’ প্লাস্টিক সার্জারির পর চেতনার বডি ফ্লুইড ফুসফুসে জমা হতে থাকে। তার জেরেই মৃত্যু হয়েছে অভিনেত্রীর। এদিকে চেতনার মৃত্যুর জন্য প্লাস্টিক সার্জারির চিকিৎসককেই দায়ি করেছে তাঁর পরিবার।

এ বিষয়ে স্থানীয় থানায় অভিযোগও জানানো হয়েছে। বেঙ্গালুরু পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

2 comments: