Breaking

google news

Thursday, April 28, 2022

WhatsApp Pay দিচ্ছে আকর্ষণীয় cashback offer, জানুন বিস্তারিত

WhatsApp Pay দিচ্ছে আকর্ষণীয় ক্যাশব্যাক, জানুন বিস্তারিত

WhatsApp Pay




বেশকিছুদিন থেকে শুরু হয়েছে হোয়াটসঅ্যাপের পেমেন্ট সিস্টেম।  বিভিন্ন পেমেন্ট মাধ্যমের মতোই এখানেও চালু হয়েছে ক্যাশব্যাকের অফার। শুধুমাত্র ভারতের বাজারের জন্যই এই ক্যাশব্যাক ফিচার এনেছে হোয়াটসঅ্যাপ। বেশ কিছুদিন ধরেই ভারতে WhatsApp Pay-এর ফিচার চালু হয়েছে।

কিন্তু Google Pay, Paytm, PhonePe-যতটা জনপ্রিয় ততটা জনপ্রিয়তা পায়নি হোয়াটসঅ্যাপ (WhatsApp Pay)। এবার নতুন এই পেমেন্ট ফিচারকে আরও বেশি জনপ্রিয় করতে এই মেসেজিং অ্যাপ নিয়ে এসেছে বিশেষ ক্যাশব্যাক অফার (cashback offer)। 

WhatsApp Pay

জানা গিয়েছে টাকা পাঠানো অথবা টাকা গ্রহণ করার ওপর সংস্থা আপনাকে দিচ্ছে ১১ টাকার বিশেষ ক্যাশব্যাক অফার (cashback offer)। সর্বাধিক তিনবার এই ক্যাশব্যাকের (cashback offer) সুবিধা পাবেন একজন গ্রাহক। সংস্থা জানিয়েছে একাধিক পুরস্কারের জন্য ব্যবহারকারীদের কমপক্ষে তিনজন ভিন্ন ব্যবহারকারীর সঙ্গে লেনদেন করতে হবে।

WhatsApp Pay

ভারতে প্রায় ৩৪ কোটি ব্যক্তি হোয়াটসঅ্যাপ (WhatsApp Pay) ব্যবহার করেন। তাই তাঁদের কাছে প্রচারের উদ্দেশ্যেই এই ক্যাশব্যাক ফিচার (cashback offer) চালু করবে হোয়াটসঅ্যাপ পে।

কীভাবে আপনি এই সুবিধা অ্যাকসেস করতে পারবেন?

WhatsApp Pay সেট আপ করুন। এটি করতে ইউজারকে কেবল অ্যাপের সর্বশেষ আপডেট সংস্করণ করিয়ে নিতে হবে। WhatsApp Pay অপশনে গিয়ে ‘Accept and continue’ অপশন নির্বাচন করে ব্যাঙ্ক অ্যাকাউন্টের সঙ্গে WhatsApp Pay লিঙ্ক করুন ঠিক phonepe অথবা google payএর মতই।

এরপর, কন্ট্যাক্ট লিস্টে থাকা কিছু ব্যক্তিকে ইনভাইট করুন। প্ল্যাটফর্মটি ব্যবহার করার জন্য আপনার বন্ধুদের, পরিবারের সদস্যদের বা অন্য কোনো পরিচিতিকে আমন্ত্রণ জানান। একবার তারা সেট আপ হয়ে গেলে, আপনি তাদের টাকা পাঠাতে পারেন এবং তাদের কাছ থেকে সরাসরি WhatsApp Pay এর মাধ্যমে টাকা পেতে পারেন।

ক্যাশব্যাকের জন্য আপনি যোগ্য কিনা পরীক্ষা করুন এবং তিনটি লেনদেন করুন । 

No comments:

Post a Comment