২৫-এ পা দিলেন বলিউডের গ্ল্যামার গার্ল জাহ্নবী

Janhvi Kapoor



বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর, যিনি প্রায়শই তার চেহারা এবং শৈলী দিয়ে তার ভক্তদের স্তব্ধ করে দেন। জাহ্নবী কাপুর বলিউডে প্রবেশ করার পর থেকেই তার স্টাইল এবং আত্মবিশ্বাসের সাথে ভারতীয় চলচ্চিত্র শিল্পে রাজত্ব করছেন। 

Janhvi Kapoor Birthday

তিনি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেন এবং তার ফ্যাশন সেন্স দিয়ে তার ভক্তদের পাগল করে তোলে।






জাহ্নবী কাপুর 2018 সালে তার কেরিয়ার শুরু করেছিলেন ধড়ক দিয়ে এবং তারপর থেকে তারকাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। বলিউড ডিভা তার 25তম জন্মদিন উদযাপন করছে, আজ, 6 মার্চ। অভিনেত্রী তার বলিউড ইন্ডাস্ট্রির সহকর্মী এবং বন্ধুদের কাছ থেকে জন্মদিনের অনেক শুভেচ্ছা পেয়েছেন।
Janhvi Kapoor



অনন্যা পান্ডে থেকে মাধুরী দীক্ষিত পর্যন্ত, সেলিব্রিটিরা জাহ্নবীর সাথে তার বড় দিনে শুভেচ্ছা জানাতে ছবি শেয়ার করেছেন।

Janhvi Kapoor

তিরুপতি মন্দিরে প্রার্থনা করে জন্মদিন কাটাচ্ছেন জাহ্নবী কাপুর। গতকাল তাকে মুম্বাই বিমানবন্দরে ক্লিক করা হয়েছিল, যেখানে তিনি প্যাপদের উপহার দেওয়া একটি জন্মদিনের কেক কেটেছিলেন।

Janhvi Kapoor

জাহ্নবী কাপুরকে পরবর্তীতে দেখা যাবে গুড লাক জেরি শিরোনামের ছবিতে। এটি 2018 সালের তামিল চলচ্চিত্র কোলামাভু কোকিলার হিন্দি রিমেক।


Janhvi Kapoor
শ্রীদেবী ও বনি কাপুরের বড় মেয়ে জাহ্নবী ২৫ বছরে পা দিলেন। শুধু অভিনয়গুণেই নয়, নিজের ফ্যাশন ও ফিগারের জাদুতেই ভক্তদের কুপোপাত করেছেন নায়িকা। গ্ল্যামারের আরেক নামই যেন জাহ্নবী কাপুর। নাচেও অসামান্যা জাহ্নবী, ফ্যাশনেও সুপারহিট। 

Janhvi Kapoor Birthday