IPL 2022, GT vs LSG:জয় দিয়েই IPL অভিযান শুরু গুজরাট টাইটান্সের

IPL 2022




জয় দিয়েই IPL অভিযান শুরু গুজরাট টাইটান্সের। আজ আইপিএলের মঞ্চে অভিষেক ম্যাচেই মুখোমুখি দুই অভিষেককারী দল গুজরাত টাইটান্স (Gujarat Titans) ও লখনউ সুপার জায়েন্টস (Lucknow Super Giants)। সোমবার মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টে়ডিয়ামে হার্দিক পাণ্ডিয়া ও কেএল রাহুলের (Hardik Pandya vs KL Rahul) প্রতিদ্বন্দ্বিতায় শেষ হাসি হাসল পাণ্ডিয়ার গুজরাত।


টস জিতে রাহুলদের ব‍্যাট করতে পাঠান পান্ডিয়ারা। শামির স্পেলের সামনে শুরুতেই ধস নামতে থাকে রাহুলদের। ১৩ রানের মধ‍্যেই শামির দাপটে ফেরেন দুই ওপেনার কেএল রাহুল (০) ও কুইন্টন ডি কক (৭)। এরপর এভিন লুইস (১০) ও মণীশ পাণ্ডে (৬) আসেন আর যান। এভিন লুইস বরুণ অ্যারনের বলে উইকেট দিয়ে আসেন। মণীশকে বোল্ড করে দেন শামি। এরপর ম‍্যাচের হাল ধরে দীপক ও বাড়োনি। দীপক হুডা (৫৫) ও আয়ূষ বাদোনি (৫৪) এবং ক্রুনালের (২১) ইনিংসে ভর করে নির্ধারিত ওভারে ১৫৮ রান তোলে লখনউ সুপার জায়েন্টস। 



১৫৯ রানের টার্গেট নিয়ে গিল মাত্র ৩ বল খেলেই ডাগআউটের পথ ধরেন। ওয়েডের হাত শক্ত করতে এসে বিজয় শঙ্কর ফেরেন মাত্র ৪ রান করে। এরপর ওয়েড ও হার্দিক পাণ্ডিয়া ইনিংসের হাল ধরেন। ৪৮ বলে ৫৭ রানের যুগলবন্দি আসে তাঁদের ব্যাট থেকে।২৮ বলে এদিন ৩৩ রান করেন গুজরাতের ক্যাপ্টেন। এরপর ওয়েডও ফিরে যান ২৯ বলে ৩০ করে। মিলার ২১ বলে ৩০ রান করে ফিরে যান। শেষ এক ওভারে গুজরাতের জেতার জন্য ১১ রানের প্রয়োজন ছিল। তেওয়াটিয়া (২৪ বলে ৪০) অভিনব মনোহর (৭ বলে ১৫) শেষ পর্যন্ত অপরাজিত থেকে ম্যাচ বার করে আনেন। গুজরাত ২ বল বাকি থাকতে ৫ উইকেটে ম্যাচ জিতে যায়।