Disha Patani stunning bikini photos: বিকিনি পরা অবস্থায় সৈকতে পোজ দেওয়ার ছবিতে ভাইরাল দিশা পাটানি 

Disha Patani




দিশা পাটানি যখন ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করেন, তখন তিনি অনেক মনোযোগ আকর্ষণ করেন। তার সোশ্যাল মিডিয়া ফলোয়ার প্রচুর, এবং ভক্তরা চায় যে সে প্রতিদিন নিজের ছবি শেয়ার করুক।

Disha Patani



দিশা এবার ইনস্টাগ্রামে বিকিনি পরা অবস্থায় সৈকতে পোজ দেওয়ার দুটি ছবি শেয়ার করেছেন।
Disha Patani




সালমান খানের 'দা-ব্যাং দ্য ট্যুর - রিলোডেড'-এর সময় তার হিট গান পরিবেশন করার সময় দিশা পাটানি দুবাইতে মঞ্চে আগুন লাগিয়েছিলেন। অভিনেত্রী 27 ফেব্রুয়ারী রবিবার তার সোশ্যাল মিডিয়ায় তার অভিনয়ের সিজলিং ভিডিও ড্রপ করার সময় ইন্টারনেটে জ্বলে ওঠেন।
Disha Patani




তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিয়ে, দিশা তার অভিনয় থেকে দুটি ভিডিও শেয়ার করেছেন। প্রথম ভিডিওতে, তাকে তার নিজের আইটেম গান 'ডু ইউ লাভ মি'-তে কণ্ঠ দিতে দেখা গেছে।

Disha Patani



তার গুজব প্রেমিক, টাইগার শ্রফের জন্মদিনে দিশা একটি বিশেষ ভিডিও শেয়ার করে টাইগারকে তার বিশেষ দিনে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি এটির ক্যাপশনে লিখেছেন, "শুভতম শুভদিন আমার সেরা বন্ধু (লাল হৃদয়ের ইমোজি) আপনার কঠোর পরিশ্রম এবং সবচেয়ে সুন্দর আত্মা (লাল হৃদয়, আলিঙ্গন এবং ফুলের ইমোজি) দিয়ে আমাদের লক্ষ লক্ষ অনুপ্রাণিত করার জন্য আপনাকে ধন্যবাদ (ফুলের ইমোজি) @tigerjackieshroff"। টাইগারের মা আয়েশা শ্রফও ভিডিওটিতে প্রতিক্রিয়া জানিয়েছেন এবং লাল হৃদয়ের ইমোজিতে ভরা চোখের একটি স্ট্রিং ফেলে দিয়েছেন।

Disha Patani



এদিকে, কাজের ফ্রন্টে, টাইগারকে তার প্রথম চলচ্চিত্রের সিক্যুয়াল 'হিরোপান্তি 2'-এ দেখা যাবে। 29 এপ্রিল মুক্তি পেতে চলেছে, রোমান্টিক অ্যাকশন নাটকটিতে তারা সুতারিয়া এবং নওয়াজউদ্দিন সিদ্দিকীও অভিনয় করেছেন। 'হিরোপান্তি 2'-এর পাশাপাশি, টাইগারকে কৃতি স্যাননের বিপরীতে অ্যাকশন থ্রিলার ফিল্ম 'গণপথ'-এও দেখা যাবে, যা 23 ডিসেম্বর মুক্তি পেতে চলেছে।

Disha Patani



অন্যদিকে, দিশা পাটানিকে দেখা যাবে ধর্ম প্রোডাকশনের অ্যাকশন-ফ্র্যাঞ্চাইজি 'যোধা'-তে দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রার শিরোনাম এবং মোহিত সুরির 'এক ভিলেন রিটার্নস' 2022 সালে।