ভক্তদের চমক দিলেন উরফি, 'শীলা সে সুশীলা বান গ্যায়া", মন্তব্য নেটিজেনের  



উরফি জাভেদ তার অদ্ভুত ফ্যাশন সেন্সের জন্য পরিচিত। বিগ বস ওটিটি খ্যাতির অদ্ভুত পোশাকের প্রতি ভালোবাসা সবারই জানা। তিনি তার সাহসী চেহারা দিয়ে ভক্তদের স্তব্ধ করতে ব্যর্থ হন না। যাইহোক, মনে হচ্ছে উরফি জাভেদ নতুন বছরে তার মন পরিবর্তন করেছেন। অভিনেতাকে সম্প্রতি একটি সাধারণ পাঞ্জাবি স্যুটে দেখা গেছে যা তার আগের সমস্ত ভাইরাল চেহারাকে অস্বীকার করেছে।




সাম্প্রতিক ভাইরাল ভিডিওতে, উরফিকে একটি লাল দোপাট্টার সাথে ফ্লোরাল স্যুটে পোজ দিতে দেখা যায়। তিনি তার মেক আপ ন্যূনতম রেখেছিলেন.। যে সরলতার সাথে উরফি তার পোশাক পরিধান করে তা নেটিজেনদের হতবাক করেছে। 




একজন ভক্ত লিখেছেন, "ইয়ে তো পেহচান মে নাহি আ রাহি (আমরা তাকে চিনতে পারছি না)।" অন্য একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী মন্তব্য করেছেন, "আরে শেষ পর্যন্ত বেন না কুছ তো পুরা কাপডা পেহনা (অবশেষে, বোন কিছু কাপড় পরেছেন)।" কিছু লোক এটাও ভেবেছিল যে এটি উরফি জাভেদের নতুন বছরের রেজোলিউশনের একটি অংশ কিনা।





মাত্র কয়েকদিন আগে, উরফিকে একটি সাধারণ শাড়িতে দেখা গিয়েছিল। অভিনেতা তার প্রিন্ট করা শাড়ি পরতেন একটি ম্যাচিং স্লিভলেস ব্লাউজের সাথে যা একটি নিমজ্জিত নেকলাইনের সাথে এসেছিল।





উরফি জাভেদ বিগ বস ওটিটি-তে তার সংক্ষিপ্ত কাজের পরে খ্যাতি অর্জন করেন। তারপর থেকে, তিনি বেশিরভাগই শিরোনাম হয়েছেন বিভিন্ন বিতর্কের কারণে।





কাজের ফ্রন্টে, উরফি 'বাড়ে ভাইয়া কি দুলহানিয়া', 'মেরি দুর্গা' এবং 'বেপান্নাহ'-এর মতো শো করেছেন।