১৮ বছর পর শুধু নাম নয়, পরিষেবাতেও আমূল পরিবর্তন করলো Tata Sky


Tata Play




18 বছর পর টাটা স্কাই (Tata Sky ) এর নাম পরিবর্তন করে টাটা প্লে (Tata Play) করেছে। কোম্পানির দাবি অনুযায়ী Tata Sky-এর 19 মিলিয়নেরও বেশি সক্রিয় গ্রাহক রয়েছে৷ কোম্পানির ব্যবসায় এখন DTH পরিষেবা ছাড়াও ফাইবার-টু-হোম ব্রডব্যান্ড এবং বিঞ্জ অন্তর্ভুক্ত থাকবে। যা 14টি OTT পরিষেবা প্রদান করবে।




Tata Sky তার নাম পরিবর্তন করে Tata Play করেছে যাতে কোম্পানি একটি সম্মিলিত প্যাকেজে টেলিভিশন এবং OTT উভয় পরিষেবা প্রদান করতে পারে। ডাইরেক্ট-টু-হোম প্ল্যাটফর্ম (ডিটিএইচ) 13টি ওটিটি পরিষেবার সাথে নেটফ্লিক্সকে একত্রিত করেছে। এর মধ্যে রয়েছে Amazon Prime Video এবং Disney+Hotstar।

Tata Play

এই কম্বো প্যাকগুলির প্রারম্ভিক মূল্য রাখা হয়েছে 399 টাকা। এই নতুন কম্বো প্যাক আজ থেকে অর্থাৎ ২৭ জানুয়ারি থেকে কার্যকর হয়েছে। কারিনা কাপুর খান এবং সাইফ আলি খান জাতীয় বাজারে এটি প্রচার করবেন। একই সময়ে, দক্ষিণে এর প্রচার করবেন আর. মাধবন ও প্রিয়মণি।




হারিত নাগপাল, ম্যানেজিং ডিরেক্টর এবং প্রধান নির্বাহী, টাটা প্লে একটি সাক্ষাত্কারে বলেছেন যে এই নতুন অফারটি একটি পারিবারিক পণ্য। কম্বো প্যাকের মাধ্যমে, একই পরিবারের বিভিন্ন সদস্য তাদের পছন্দের বিষয়বস্তু বিভিন্ন ডিভাইসে দেখতে পারবে। কম্বো প্ল্যানের মূল্য নির্ধারণ করা হবে স্ক্রীনের সংখ্যা, DTH সংযোগ এবং সাবস্ক্রাইব করা প্যাক অনুযায়ী।