গোলাপী বিকিনিতে উষ্ণতা ছড়ালেন 'জান্নাত গার্ল' 

Sonal




সোনাল চৌহানের তার ভক্তদের তাঁক লাগিয়ে দেওয়ার এক অদ্ভুত ক্ষমতা রয়েছে। তিনি সোশ্যাল মিডিয়াতে তার অনুসারীদের সাথে যোগাযোগ করেন এবং প্রায়শই নিজের ছবি পোস্ট করেন। ইনস্টাগ্রামে, অভিনেত্রী সম্প্রতি গোলাপী বিকিনিতে নিজের একটি ছবি পোস্ট করেছেন।

Sonal




সোনালকে তার মাথায় হাত দিয়ে পুলে মার্জিতভাবে পোজ দিতে দেখা যায়।



দীক্ষিত না হয়ে, সোনাল হিমেশ রেশমিয়ার 2007 সালের চলচ্চিত্র 'আপ কা সুরুর'-এর মাধ্যমে পর্দায় আত্মপ্রকাশ করেন। এক বছর পরে, তিনি ইমরান হাশমির সাথে 'জান্নাত' ছবিতে অভিনয় করেছিলেন। তিনি 2020 সালে 'ফুরসাত হ্যায় আজ ভি' গানে শিল্পী অর্জুন কানুনগোর সাথে অভিনয় করেছিলেন।


Sonal Chauhan



সোনাল চৌহান তার প্রথম সিনেমা 'জান্নাত'-এ জোয়া চরিত্রে অভিনয় করেছিলেন, একই বিষয়ে কথা বলার সময়, ইন্ডিয়া ফোরাম অনুসারে, তিনি বলেছিলেন, "আমি যখন জান্নাত করেছি, তখন আমি খুব ছোট ছিলাম এবং আমি এমন একটি পরিবার থেকে এসেছি যার চলচ্চিত্রের সাথে একেবারেই কোনও সম্পর্ক নেই। ইন্ডাস্ট্রি এবং অভিনয় আমার সাথে ঘটনাক্রমে ঘটেছিল, কিন্তু আমি দর্শকদের কাছ থেকে প্রচুর ভালবাসা এবং প্রশংসা পেয়েছি।  

Sonal




তিনি বলেন, আজও যখন আমি বাইরে যাই, লোকেরা আমাকে 'জোয়া' এবং 'জান্নাত গার্ল' বলে ডাকে, তাই আমার মনে হয় না আমি এটি বুঝতে পেরেছি এবং আমি আমার পড়াশোনা শেষ করতে ফিরে এসেছি।"