Breaking

Saturday, January 15, 2022

200 টাকার নীচে BSNL এর তিনটি জবরদস্ত প্ল্যান - পোর্ট করলেই 5 GB নেট বিনামূল্যে

bsnl



১৮৪,১৮৫,১৮৬ এই তিনটি প্ল্যান নিয়ে এসেছে BSNL, মাত্র ১ টাকার পার্থ্যক্যেই রয়েছে ভিন্ন অফার।






১৮৪ টাকার প্ল্যানের (184 BSNL Prepaid Plan) ক্ষেত্রে ব্যবহারকারী প্রতিদিন ১GB ডেটা পাবেন। উচ্চ গতির ডেটা শেষ হয়ে গেলে ইন্টারনেটের গতি 80 Kbps হয়ে যাবে। পাশাপাশি, এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা দেওয়া হয়েছে। এছাড়াও, প্রতিদিন ১০০ টি SMS উপলব্ধ থাকছে।


১৮৫ টাকার প্রিপেড প্ল্যানে (185 BSNL Prepaid Plan) , প্রতিদিন ১০০ টি SMS এবং ১GB ডেটার সাথে অফুরন্ত ভয়েস কলিংয়ের সুবিধা উপলব্ধ থাকছে। এই প্ল্যানে ২৮ দিনের বৈধতা পাওয়া যায়। এই প্রিপেইড প্ল্যানটি M/S OnMobile Global Limited দ্বারা প্রোগ্রেসিভ ওয়েব অ্যাপে (PWA) চ্যালেঞ্জস অ্যারেনা মোবাইল গেমিং পরিষেবা এবং BSNL টিউনসের সুবিধাও উপলব্ধ রয়েছে।


১৮৬ টাকার প্রিপেড প্ল্যানে (186 BSNL Prepaid Plan) দৈনিক ১GB ডেটা পাওয়া যায়, ডেটা শেষ হওয়ার পরে, গতি 80 Kbps হয়ে যাবে। এর সাথে প্রতিদিন ১০০ টি SMS এবং আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা রয়েছে। এই প্ল্যানে ২৮ দিনের বৈধতা পাওয়া যায়। এই প্ল্যানে হার্ডি গেমস এবং BSNL টিউনসের সুবিধাও পাওয়া যায়।


অন্য টেলিকম অপারেটর থেকে বিএসএনএল-এ পোর্ট করলে ৩০ দিনের জন্য 5GB ইন্টারনেট বিনামূল্যে দিচ্ছে BSNL (BSNL FREE OFFER)। মনে রাখবেন যে, এই অফারটি শুধুমাত্র ১৫ জানুয়ারি, ২০২২ পর্যন্ত বৈধ।

6 comments: