অত্যাশ্চর্য নীল বিকিনিতে লাস্যময়ী অভিনেত্রী মৌনি রায়





অন্যতম হটেস্ট টিভি অভিনেত্রী মৌনি রায় নিয়মিত সুন্দর ছবি দিয়ে তার অনুসারীদের চমকে দেন। ঐতিহ্যবাহী ভারতীয় পোশাক থেকে শুরু করে ছোট পোষাক সব কিছুতেই তাকে অত্যাশ্চর্য দেখাচ্ছে। মৌনির ইনস্টাগ্রাম তার নিজের আশ্চর্যজনক ছবি দিয়ে পূর্ণ যা ইন্টারনেট ব্যবহারকারীদের উত্তেজিত করে তুলেছে।



সম্প্রতি মৌনি ইনস্টাগ্রামে গিয়ে নীল বিকিনিতে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন।অভিনেত্রী একটি কাঁচুলি এবং স্কার্ট পরা ছবিও পোস্ট করেছেন এবং ফটোগুলি অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়ে গেছে।



এদিকে, জল্পনা চলছে যে মৌনি রায় তার প্রেমিক ব্যবসায়ী সুরজ নাম্বিয়ারকে 2022 সালের জানুয়ারিতে বিয়ে করবেন, নিউজ 18 অনুসারে। নিবন্ধ অনুসারে, মৌনির চাচাতো ভাই বিদ্যুৎ রায়সরকার তার বিহারের কোচ গ্রামের একটি সংবাদপত্রে খবরটি ব্রেক করেছিলেন। এই দম্পতি দুবাই বা ইতালিতে বিয়ে করবেন বলে আশা করা হচ্ছে।



কালারস টিভির অতিপ্রাকৃত নাটক ‘নাগিন 1’ (2015-16) তে আকৃতি পরিবর্তনকারী সর্প শিবান্যার চরিত্রে তার চিত্রায়নের মাধ্যমে, তিনি নিজেকে হিন্দি টেলিভিশনের সর্বোচ্চ আয়কারী অভিনেত্রীদের একজন হিসেবে প্রতিষ্ঠিত করেন। শো-এর সিক্যুয়েল 'নাগিন 2' (2016-17)-এ তিনি শিবান্যার সন্তান শিবাঙ্গী, আরেকটি আকৃতি পরিবর্তনকারী সর্প হিসাবে একটি ছোটো চরিত্রে উপস্থিত ছিলেন।




তিনি রীমা কাগতির স্পোর্টস ড্রামা 'গোল্ড' (2018) এর মাধ্যমে তার হিন্দি চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেছিলেন, যেটি একটি সমালোচনামূলক এবং অর্থনৈতিক সাফল্য ছিল এবং সেরা মহিলা আত্মপ্রকাশের জন্য ফিল্মফেয়ার পুরস্কারের মনোনয়ন অর্জন করেছিল। তিনি 2019 সালে গায়িকা হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন 'ভেগি ভিগি রাত মে' এর রিমেকের মাধ্যমে।