অভিনেত্রী অনন্যা পাণ্ডের বাড়িতে অভিযান NCB-র, নেওয়া হল ফোন, করা হল তলব -Mumbai cruise drugs case

Mumbai cruise drugs case: অভিনেত্রী অনন্যা পাণ্ডের বাড়িতে অভিযান NCB-র, নেওয়া হল ফোন, করা হল তলব 

Ananya Pandey





অভিনেত্রী অনন্যা পান্ডের মুম্বাইয়ের বাড়িতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) অভিযান চালিয়েছিল এবং কর্মকর্তাদের মতে তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছিল। মুম্বাই মাদক মামলার প্রেক্ষিতে অভিযান চালাতে মাদক বিরোধী সংস্থা শাহরুখ খানের বাংলো মান্নাতেও পৌঁছেছে।



অভিনেত্রী অনন্যা পান্ডেকে এনসিবি তলব করেছে। তাকে দুপুর ২ টায় তদন্ত সংস্থার সামনে হাজির হতে বলা হয়েছে। সূত্র মতে, নরকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি) মুম্বাই ক্রুজ পার্টির সময় মাদকদ্রব্য নিয়ে আলোচনায় থাকা বলিউড অভিনেত্রীর সাথে আরিয়ান খানের কথোপকথনের প্রমান পেয়েছিল। বুধবার আরিয়ান খানের জামিন শুনানির আগে আদালতে চ্যাট বার্তা জমা দেওয়া হয়েছিল।



এনসিবি কর্মকর্তারা অভিনেত্রী অনন্যা পান্ডের ফোন নিয়েছেন। মুম্বাই মাদক মামলার তদন্তের জন্য তাকে দুপুর ২ টায় জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছে।



এনসিবি টিম শাহরুখ খানের বাসভবন পরিদর্শন করে তাকে একটি নোটিশ দেয় যাতে বলা হয় যে আরিয়ান খানের অন্য ইলেকট্রনিক ডিভাইস গুলি তদন্তের জন্য তদন্ত সংস্থার কাছে জমা দিতে হবে।



বুধবার মুম্বাইয়ের বিশেষ আদালত আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচা সহ আরিয়ান খানের জামিন আবেদন খারিজ করে দেয়।



৩রা অক্টোবর মুম্বাই ক্রুজ ড্রাগস মামলায় আরিয়ান খান এবং ৭ জনকে গ্রেফতার করা হয়।


অনন্যা পান্ডে একজন ভারতীয় অভিনেত্রী যিনি হিন্দি ছবিতে কাজ করেন। তিনি ভারতীয় অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে। তিনি 2019 সালে স্টুডেন্ট অফ দ্য ইয়ার 2 এবং কমেডি পতি পত্নী অর ওহ চলচ্চিত্রে প্রধান ভূমিকার সাথে অভিনয়ে প্রবেশ করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ