Miss Universe Thailand 2021


Miss Universe Thailand 2021




জুয়েলারী ব্র্যান্ড মৌওয়াদ এর তৈরি হীরের মুকুট উঠলো সুন্দরী  Anchilee Scott-Kemmis এর মাথায়। আজ ফলাফল ঘোষিত হলো থাইল্যান্ড মিস ইউনিভার্স ২০২১ (Miss Universe Thailand 2021) -আর এই প্রতিযোগিতার সেরার মুকুট ছিনিয়ে নিলেন কেমিস। 

Anchilee Scott-Kemmis মূলত থাইল্যান্ডের চাচোয়েংসাও থেকে এসেছেন। মাত্র ২২ বছর বয়সী ৬ ফুট দৈর্ঘ্যের কেমিস  একজন বডি পজিটিভিটি পরামর্শদাতা। তিনি অস্ট্রেলিয়ার সিডনির বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞানে স্নাতক ডিগ্রি অর্জন করেন।


 

2015 থেকে 2017 পর্যন্ত, তিনি থাইল্যান্ডের ব্যাংকক, ওয়াথানা জেলার এনআইএসটি ইন্টারন্যাশনাল স্কুলে পড়াশোনা করেছেন। তিনি স্কুলের ভলিবল দলের অধিনায়ক ছিলেন।


Miss Universe Thailand 2021

2017 থেকে 2020 সাল পর্যন্ত, তিনি অস্ট্রেলিয়ার সিডনিতে সিডনি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন যেখানে তিনি সমাজবিজ্ঞানে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন।

জুন 2018 থেকে জুলাই 2018 পর্যন্ত, তিনি ব্যাংককে লি হেক্ট হ্যারিসন (LHH) থাইল্যান্ডের জন্য কাজ করেছিলেন।



আগস্ট 2018 থেকে ডিসেম্বর 2018 পর্যন্ত, তিনি সিডনিতে বালমাইন রিয়েলটিতে প্রশাসনিক সহকারী হিসাবে কাজ করেছিলেন।



জুন 2019 থেকে জানুয়ারী 2020 পর্যন্ত, তিনি সাধারণ প্রশাসক হিসাবে ব্যাংককের পোটেনশিয়ার জন্য কাজ করেছিলেন। একই সময়ে, তিনি LHH থাইল্যান্ডের জন্য আবার কাজ করেন।



2020 সালে যখন নতুন করোনাভাইরাস (COVID-19) মহামারী আঘাত হানে, তখন তিনি অস্ট্রেলিয়া থেকে থাইল্যান্ডে ফিরে যান।




২ October অক্টোবর, ২০২১ তারিখে, তিনি মিস ইউনিভার্স থাইল্যান্ড ২০২১ (Miss Universe Thailand 2021) -এ চাচোয়েনসাওয়ের প্রতিনিধিত্ব করেন এবং থাইল্যান্ডের পাতায়া নং নুচ ট্রপিক্যাল গার্ডেনের স্কালা থিয়েটারে অন্যান্য ২  জন প্রতিযোগীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করেন সেরার শিরোপা জিতেনেন।

২০২১ সালের ১২ ডিসেম্বর তিনি ইসরাইলের আইলাটে মিস ইউনিভার্স ২০২১ -এ থাইল্যান্ডের প্রতিনিধিত্ব করবেন Anchilee Scott-Kemmis