তিন দিনের আকর্ষণীয় Cashback Offer দিচ্ছে SBI



ভারতের সবচেয়ে বড় পিউর-প্লে ক্রেডিট কার্ড ইস্যুকারী এসবিআই কার্ড বুধবার ঘোষণা করেছে যে অক্টোবর থেকে সমস্ত ঘরোয়া ই-কমার্স প্ল্যাটফর্মে অনলাইনে কেনাকাটার জন্য ক্যাশব্যাক সুবিধা দেওয়ার জন্য এটি তিন দিনের উৎসব অফার করছে। এসবিআই বলেছে যে তিন দিনের মেগা শপিং উৎসব অফার দুমদার দাস 3 অক্টোবর থেকে শুরু হবে, এটি এক ধরনের অনলাইন শপিং উৎসব, যা এসবিআই কার্ড খুচরো কার্ডধারীদের যেকোনো ঘরোয়া ই-কমার্স সাইটে অনলাইনে কেনাকাটা করার স্বাধীনতা প্রদান করে।


অফারগুলি কেবল একটি বা দুটি ই-কমার্স পোর্টালের মধ্যে সীমাবদ্ধ নয়, এতে বলা হয়েছে, গ্রাহকরা তাদের কেনাকাটায় 10 শতাংশ ক্যাশব্যাক পেতে পারেন।


“আমরা আমাদের প্রস্তাবনাকে তীক্ষ্ণ করার জন্য ডেটা অ্যানালিটিক্সের শক্তির উপর নির্ভর করি এবং কাজে লাগাই। কিছু সময়ের মধ্যে, আমরা লক্ষ্য করেছি যে আমাদের কার্ডহোল্ডারদের ক্রমবর্ধমান সংখ্যক প্ল্যাটফর্ম এবং পণ্যের শ্রেণীবিভাগ জুড়ে অনলাইনে কেনাকাটা করছে, বিশেষ করে উৎসবের সময়, "এসবিআই কার্ডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী রমা মোহন রাও আমারা উদ্ধৃত করেছিলেন পিটিআই বলছে।


উৎসব অফার ২০২১ কে আরও বাড়িয়ে তুলতে, এসবিআই কার্ড একটি ডিজিটাল ক্যাম্পেইন চালু করবে অভিনেতা জাভেদ জাফেরিকে নিয়ে, যিনি ব্র্যান্ড মেসেজটিকে তার বহুমুখিতা এবং হাস্যরসাত্মক চরিত্রের সাথে অনায়াসে তুলে ধরেন।


এসবিআই কার্ডের লক্ষ্য হল এই অফারের মাধ্যমে কার্ডহোল্ডারদের সুবিধাজনক, নির্বিঘ্ন এবং নিরাপদ পেমেন্ট সমাধান প্রদানের জন্য তার ব্র্যান্ডের প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করা।


ইএমআই লেনদেনের ক্রমবর্ধমান জনপ্রিয়তার সাথে তাল মিলিয়ে অফারটি অনলাইন মার্চেন্ট ইএমআই লেনদেনেও পাওয়া যাবে।


মোবাইল ফোন এবং আনুষাঙ্গিক, টিভি এবং বড় যন্ত্রপাতি, ল্যাপটপ এবং ট্যাবলেট, হোম ফার্নিশিং, কিচেন অ্যাপ্লায়েন্স, ফ্যাশন এবং লাইফস্টাইল, খেলাধুলা এবং ফিটনেস প্রভৃতি পণ্যের কেনাকাটায় এই ক্যাশব্যাক থাকবে।