উদয় চোপড়ার সঙ্গে ৫ বছর সম্পর্ক, প্রকাশে ছিল মানা স্বীকার Nargis Fakhri





বিচ্ছেদের কয়েক বছর পর, অভিনেতা নার্গিস ফাকরি অবশেষে স্বীকার করেছেন যে তিনি অভিনেতা-প্রযোজক উদয় চোপড়ার সঙ্গে ডেট করেছিলেন। একটি নতুন সাক্ষাৎকারে নার্গিস বলেছিলেন যে তাকে তাদের সম্পর্ক মিডিয়া এবং ভক্তদের কাছ থেকে গোপন রাখতে বলা হয়েছিল।



একটি শীর্ষস্থানীয় দৈনিকের সঙ্গে কথা বলার সময় নার্গিস উদয়কে 'সুন্দর আত্মা' বলে অভিহিত করেন এবং 'পাহাড়ের চূড়া' থেকে তাঁর সম্পর্কে কথা না বলার জন্য দুঃখ প্রকাশ করেন। তিনি বলেন, 'ভারতে আমার দেখা সবচেয়ে সুন্দর মানুষ হলেন উদয়। আমি কোনওদিনই সংবাদ-মাধ্যমের কাছে আমার আর উদয়ের সম্পর্কের কথা বলিনি, কারণ আমাকে কিছু লোকজন এবিষয়ে কথা বলতে নিষেধ করেছিলেন। এখন আফসোস হয়, পাহাড়ের চূড়া থেকে চিৎকার করে এই সম্পর্কের কথা বলা উচিত ছিল আমার। তবে তাঁদের প্রেম নিয়ে সোশ্যাল মিডিয়ায় রসালো আলোচনা প্রসঙ্গে নার্গিসের বলেন, সোশ্যাল মিডিয়া ভীষণই ভুয়ো, মানুষ সেখানে সত্যিটা না জেনেই কথা বলেন।''



২০১৪ সালের দিকে তাদের ডেটিংয়ের খবর প্রকাশিত হয়েছিল কিন্তু তারা দুজনই প্রতিবার এটি অস্বীকার করেছিল। মিড ডে -কে দেওয়া একটি সাক্ষাৎকারে নার্গিস এমনকি বলেছিলেন: "আমি নিজেকে পুনরাবৃত্তি করছি: উদয় এবং আমি একে অপরের সাথে ডেটিং করছি না। কিন্তু সে সবসময় আমার জীবনের একটি অংশ থাকবে। ভারতে আমার খুব কম বন্ধু আছে, এবং আমি নিজেকে ভাগ্যবান মনে করি যে তিনি তাদের একজন। ”



তাদের বিচ্ছেদের পরপরই নার্গিস নিউইয়র্কে চলে যান। অনেকেই সন্দেহ করেছিলেন যে তিনি হৃদরোগের কারণে দেশ ছেড়ে গেছেন কিন্তু তার মুখপাত্র বলেছেন যে এটি স্বাস্থ্যের সমস্যার কারণে হয়েছে। “নার্গিস গত এক বছরে তিনটি ছবিতে একসাথে কাজ করতে গিয়ে খুব বেশি পরিশ্রম করেছেন। সময়সূচী এবং তীব্র কর্মঘণ্টা যা চলচ্চিত্র নির্মাণে পরিশ্রম সবাই সামলাতে পারে না। যদিও তাকে সম্পূর্ণ বিশ্রামের পরামর্শ দেওয়া হয়েছিল, তবুও তিনি নিশ্চিত করেছিলেন যে তিনি আজহারের জন্য যা কিছু করেছিলেন তা তিনি সম্পন্ন করেছেন, ”মুখপাত্র বলেছিলেন।



নার্গিস সম্প্রতি জাস্টিন স্যান্টসের সঙ্গে ডেট করছিলেন। তবে দুজনের সম্পর্ক ভেঙে গেছে। ২০১১ সালে রকস্টার সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হওয়া নার্গিস মাদ্রাজ ক্যাফে, মে তেরা হিরো, আজহার এবং হাউসফুল ৩ -এ কাজ করার জন্য পরিচিত। এরপর তিনি অভিষেক বচ্চনের সঙ্গে ধুম সিরিজের সিনেমায় অভিনয় করেন।