ফের ভাইরাল রানু মণ্ডল, এবার গাইলেন জনপ্রিয় 'Manike Mage Hithe', দেখুন ভিডিও 





আপনার কি মনে আছে রানু মণ্ডল, বয়স্ক মহিলা যিনি 2019 সালে তার গান এক পেয়ার কা নাগমা হ্যায় ভাইরাল হয়েছিল? ঠিক আছে, তিনি আবার ফিরে এসেছেন, এবং এইবার, তার সুপারহিট ট্র্যাক মানিক মাগে হিথের উপস্থাপনার সাথে।


আপনি যদি সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন, তাহলে আপনি নিশ্চয়ই অনেক ভিডিও এবং ইনস্টাগ্রাম রিলের ব্যাকগ্রাউন্ড ট্র্যাক হিসেবে মধুর গান, 'মানিকে মাগে হিথে' শুনেছেন। আকর্ষণীয় লোক ছন্দ শ্রীলঙ্কা এবং ভারত উভয় দেশে একটি সংবেদন সৃষ্টি করেছে এবং আজকাল সকলের ঠোঁটে ঠোঁটে রয়েছে। বেশ কয়েকজন সেলিব্রেটি এবং নেটিজেনরা একইভাবে 'মানিক মাগে হিথে' নাচের ভিডিও শেয়ার করেছেন যা সোশ্যাল মিডিয়ায় প্রচুর ভালবাসা এবং প্রশংসা অর্জন করছে। অমিতাভ বচ্চন এবং পরিণীতি চোপড়ার মতো অভিনেতারা তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তাদের ভিডিওগুলি ভাগ করেছেন, যেখানে তাদের এই গানের তালে তালে তালে দেখা যায়।



শ্রীলঙ্কার সংগীতশিল্পী ইয়োহানি দিলোকা ডি সিলভা এবং র‍্যাপার সত্যিশানের দ্বারা পরিবেশন করা, গানটি প্রকাশ হওয়ার পর থেকেই লক্ষ লক্ষ ভিউ অর্জন করেছে। গানটির ব্যাপক জনপ্রিয়তায় ট্যাপ করে, বেশ কয়েকজন শিল্পী এটিকে অন্যান্য ভাষা যেমন ইংরেজি, হিন্দি, তামিল এবং বাংলা ইত্যাদিতেও রূপান্তরিত করেছেন


দুই বছর আগে, রানু মণ্ডল পশ্চিমবঙ্গের রানাঘাট রেলওয়ে স্টেশনে লতা মঙ্গেশকরের আইকনিক গান "এক পেয়ার কা নাগমা হ্যায়" গাওয়ার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায়  ভাইরাল হওয়ার পর রাতারাতি ইন্টারনেট সেনসেশন হয়ে ওঠে। শীঘ্রই তাকে মুম্বাইয়ের একটি রিয়েলিটি শোতে আমন্ত্রণ জানানো হয়েছিল। ভাগ্য যেমন হবে, হিমেশ রেশমিয়া, যিনি শোতে বিচারক হিসাবে উপস্থিত হয়েছিলেন, রানুর গান গাওয়ার দক্ষতা দেখেন এবং তাকে তার ছবি হ্যাপি হার্ডি এবং হীরের জন্য গান করার অনুরোধ করেছিলেন।