আবারও ভাইরাল নোরা - নাচের জন্য নয় এবার ভাইরাল Bold Picture 

Nora Fatehi flaunts her sexy curves in white cut-out dress


মুম্বই: বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি তার সাহসী ছবির জন্য বেশ জনপ্রিয়। তিনি কেবল তার দুর্দান্ত নাচের দক্ষতার জন্যই পরিচিত নন, তিনি  ফ্যাশনের জন্যও বিখ্যাত। সম্প্রতি নোরার কিছু ছবি ভাইরাল হয়েছে, যেখানে বক্ষবিভাজিকা স্পষ্ট হয়ে ফুটে উঠেছে।  সাদা পোশাকের আড়ালে নোরার সৌন্দর্য্যকে আরও বহুগুনে বাড়িয়ে দিয়েছে। 


Nora Fatehi flaunts her sexy curves in white cut-out dress


বলিউড অভিনেত্রী এবং নৃত্যশিল্পী নোরা ফাতেহিকে সম্প্রতি মুম্বাইয়ে খুব সুন্দর স্টাইলে দেখা গেছে। যদিও নোরা বাড়ি থেকে বের হওয়ার সাথে সাথে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, কিন্তু এবার নোরার এই স্টাইল নিয়ে অনেক সমালোচনা হচ্ছে।

এই ভাইরাল ছবি গুলিতে নোরা ফাতেহিকে সাদা পোশাকে পাপারাজ্জিদের সামনে পোজ দিতে দেখা যায়। নোরা নিজে সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়, যখনই সে বাইরে যায়, পাপারাজ্জিরা তার একটি মুহূর্তও মিস করতে চায় না। নোরার ফ্যান ফলোয়িং তার নাচের কারণে যত তার থেকে তাঁর সৌন্দর্যের আকর্শনে মুগ্ধ ফলোয়ার সংখ্যায় বেশি। 




#nusratjahan #nushratbharucha #fatimasanashaikh #malaikaarora #mimichakraborty #jennifermistrybansiwal #palaksidhwani #sonubhide #dhwanibhanushali #munmundutta #babitaji #ameeshapatel #manyatadutt #Bollywood #shilpashetty #shamitashetty #gauaharkhan #zareenkhan #chitrangda #chitrangdasingh #karishmakapoor #norafatehi