৫টি দুর্দান্ত মেকআপ পণ্য মাত্র ১০০০ টাকায়, পূজোর সাঁজে সুযোগ নিন আপনিও

Amazon Great Indian Festival Sale: 5টি দুর্দান্ত মেকআপ পণ্য মাত্র ১০০০ টাকায়, পূজোর সাঁজে সুযোগ নিন আপনিও 




মাত্র এক হাজার টাকায় ৫ টি ব্র্যান্ডেড মেকআপ এক্সেসরিজ! হ্যাঁ, আপনি এটি বিশ্বাস করবেন না, কিন্তু অ্যামাজন বর্তমানে প্রসাধনীগুলিতে বিশাল ছাড়ের সাথে চলছে। আইশ্যাডো, প্রাইমার, মেকআপ ফিক্সারের মতো অনেক পণ্যের উপর বিক্রি হচ্ছে ২০০ টাকার কমে।

Swiss beauty professional liquid concealer 



সুইস বিউটি প্রফেশনাল লিকুইড কনসিলার: মেকআপে পরিপূর্ণতা আনতে আপনি যদি কনসিলার কিনতে চান, তাহলে আপনি অ্যামাজন থেকে একটি সুইস বিউটি প্রফেশনাল লিকুইড কনসিলার কিনতে পারেন, এবং সেটাও মাত্র ১৭০ টাকায়। ১৯৯ টাকা দামে, কনসিলার ১৫%ছাড় পাচ্ছে। এই কনসিলারে, আপনি স্যান্ড স্যাবল শেড পাবেন যা সবচেয়ে সস্তা। কনসিলার মুখের ছোট ছোট দাগ বা পিগমেন্টেশন লুকিয়ে রাখতে সাহায্য করে এবং এই কনসিলার মাঝারি ত্বকের টোনযুক্তদের জন্য কার্যকর। এটি একটি সেমি-ম্যাট লুক এনে দেয়, ওয়াটারপ্রুফ। একবার প্রয়োগ করলে, এটি কয়েক ঘন্টার জন্য যাবে না এবং মুখে একটি উজ্জ্বলতা দেবে।

SHOP HERE: DIRECT LINK



Swiss beauty makeup fixer natural Aloe Vera

সুইস বিউটি মেকআপ ফিক্সার ন্যাচারাল অ্যালোভেরা: সুইস বিউটির আরেকটি মেকআপ প্রোডাক্ট অ্যামাজনে ২৬ %ছাড়ে পাওয়া যাচ্ছে। সুইস বিউটি মেকআপ ফিক্সার ন্যাচারাল অ্যালোভেরার দাম ২৪৯ টাকা যা ছাড়ের পর মাত্র ১৮৫ টাকায় পাওয়া যায়। মেকআপ ফিক্সার একটি স্প্রে এর মত, এটি মেক-আপের পর ব্যবহার করা হয়। সুইস বিউটি মেকআপ ফিক্সার ন্যাচারাল অ্যালোভেরা ম্যাট বা ন্যাচারাল লুক নিয়ে আসে এবং মেকআপকে কয়েক ঘন্টার জন্য নষ্ট হতে দেয় না। মেকআপ ফিক্সার চেহারাটিকে সুন্দর করে তোলে, এটি একটি মসৃণ ফিনিস দেয়।

SHOP HERE: DIRECT LINK


Swiss beauty ultimate 9 color eye shadow palette



সুইস বিউটি আলটিমেট ৯ কালার আই শ্যাডো প্যালেট: ট্রাভেলিং বা কমপ্যাক্ট মেকআপ কিটগুলির সাথে সামঞ্জস্য রাখতে সুইস বিউটি আলটিমেট ৯ কালার আই শ্যাডো প্যালেট পায় মাত্র ১৯৩ টাকায়। এর দাম ২২৯ টাকা কিন্তু বর্তমানে অ্যামাজনে ১৬% দামে পাওয়া যাচ্ছে। চেহারা সেমি-ম্যাট এবং ঝিলিমিলি। এই প্যালেটে গোলাপী, নগ্ন এবং বাদামী রঙের ৯ টি শেড রয়েছে। আকারে বেশ ছোট হওয়ায় এটি সহজেই হ্যান্ডব্যাগ বা মানিব্যাগের মধ্যে ফিট করতে পারে। আঙ্খোর মেকআপে চকচকে চেহারা হোক বা ম্যাট ফিনিশ, এই প্যালেটটি প্রায় সব ধরনের মেকআপের জন্যই উপযুক্ত।

SHOP HERE: DIRECT LINK


 Blue heaven flawless makeup base Primer



ব্লু হেভেন ফ্ললেস মেকআপ বেস প্রাইমার: বর্তমানে মেকআপ পরার আগে প্রাইমার লাগানোর একটা ট্রেন্ড আছে। প্রাইমার চেহারায় ফিনিশিং টাচ যোগ করে এবং মুখে রেখা দেখাতে দেয় না। যদি আপনিও একটি প্রাইমার ব্যবহার করতে চান তাহলে ব্লু হেভেন ফ্ললেস মেকআপ বেস প্রাইমার পান মাত্র ২০৯ টাকায়। এই প্রাইমারে আমাজনের ৩০% ছাড় রয়েছে। যদিও প্রাইমারটি ফাউন্ডেশনের আগে মুখে লাগানো হয় বা মেকআপ ভালোভাবে সেট করার জন্য কম্প্যাক্ট করা হয়, এই প্রাইমারটি আইশ্যাডো এবং ব্লাশ অনের বেস হিসেবেও ব্যবহার করা যেতে পারে।


SHOP HERE: DIRECT LINK


TYA makeup kit+ 5 pc makeup brush+2 pc blender puff combo.






টিওয়াইএ মেকআপ কিট+ ৫ টি মেকআপ ব্রাশ+ ২ টি ব্লেন্ডার পাফ কম্বো: পেশাদারদের মতো মেকআপের জন্য ভালো মেকআপ আনুষাঙ্গিক প্রয়োজন। অ্যামাজনে, আপনি ৬১% ছাড়ের পরে মাত্র ৩১০ টাকায় একটি মেকআপ কিট পাবেন। এই কিটটি ১ টি কম্বো কিট প্যালেট যাতে ২ টি কম্প্যাক্ট, ৫ টি আইশ্যাডো থাকবে। এটিতে ৫ টি মেকআপ ব্রাশ এবং ২ টি ব্লেন্ডার পাফ রয়েছে। যদিও কম্বো কিটের দাম ৭৮৯ টাকা, তবে এটি বর্তমানে অনেক সস্তা। কিটটিতে ফাউন্ডেশন, ব্লাশ অন এবং আই শ্যাডো ব্রাশের পাশাপাশি তরল ফাউন্ডেশনের জন্য ব্লেন্ডার পাফ রয়েছে।


SHOP HERE: DIRECT LINK


এই সমস্ত তথ্য আমাজন ওয়েবসাইট থেকে নেওয়া হয়েছে। পণ্য সম্পর্কিত যে কোন অভিযোগ সরাসরি আমাজন ওয়েবসাইটে গিয়ে সমাধান করা যেতে পারে। সংবাদ একলব্য এখানে উল্লেখিত পণ্যের মান, মূল্য এবং অফার নিশ্চিত করে না।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ