Seungri prostitution case: 1.15 বিলিয়ন অর্থ জরিমানা সহ ৩ বছরের কারাদন্ডের আদেশ

Lee seung ri スンリ 이승리


সিউংরির (Seungri) ব্যান্ড দল বিগ-ব্যাং ১৪০ মিলিয়ন ডলারের বেশি রেকর্ড বিক্রি করেছে, কিন্তু ক্ষমতাশালী ব্যবসায়ী-বিনিয়োগকারীদের কাছে যৌনকর্মী সরবরাহ করার অভিযোগ উঠেছিলো তার বিরুদ্ধে। অবশেষে সেই মামলায় সিউংরিকে ৩ বছরের কারাদন্ড 1.15 বিলিয়ন অর্থ জরিমানার আদেশ দিয়েছে দক্ষিণ কোরিয়ার একটি সামরিক আদালত। 


সংবাদ সংস্থা এপি -র প্রতিবেদনে বলা হয়েছে, প্রতিরক্ষা মন্ত্রণালয় বলেছে যে, ছেলে ব্যান্ড BIGBANG- এর প্রাক্তন সদস্যকে ১.১৫ বিলিয়ন উইন ($989,000) জরিমানা করা হয়েছে এবং সিউংরিকে ইয়ংগিনের একটি সেনা আদালতের রায়ে হেফাজতে নেওয়া হয়েছে।

সিউংরি, যার আসল নাম লি সেউং-হিউন, ২০১৫ থেকে ২০১৬ সাল পর্যন্ত তাইওয়ান, জাপান এবং হংকং থেকে ব্যবসায়ী বিনিয়োগকারীদের জন্য অবৈধ যৌন পরিষেবার ব্যবস্থা করা সহ একাধিক অভিযোগে ২০২০ সালের জানুয়ারিতে অভিযুক্ত করা হয়েছিল। যদিও তিনি বেশিরভাগ অভিযোগ অস্বীকার করেছিলেন। যৌনকর্মী সরবরাহ করার অভিযোগও অস্বীকার করেছেন বিগ ব্যাং ব্যান্ডের এই শিল্পী।

গত বছরের মার্চ মাসে ২১ মাসের সামরিক চাকরিতে সেনাবাহিনীতে যোগদানের পর তার মামলা একটি সামরিক আদালতে স্থানান্তরিত হয়। ইয়োনহ্যাপ বার্তা সংস্থা জানিয়েছে যে বিচারক রায় ঘোষণার সময় সেউংরি আদালতে হাজির হন এবং বারবার মাথা নাড়েন।

তার দোষী সাব্যস্ত হওয়ার খবরের পরে, কে-পপ তারকার ভক্তরা তাঁর পাশে থাকার কথা স্যোসাল মিডিয়ায় জানিয়েছে, তাঁর জন্য ৩ বছর অপেক্ষায় থাকার কথাও জানিয়েছেন ভক্তরা।