Candice Swanepoel- দক্ষিণ আফ্রিকার সবথেকে বেশি উপার্জনকারি অভিনেত্রী

sexy hot Candice Swanepoel





দক্ষিণ আফ্রিকা রাগবি, স্প্রিংবোক এবং নেলসন ম্যান্ডেলার জন্য পরিচিত, একই সাথে বাদ যায়না চলচ্চিত্রও। বর্তমান সময়ে দক্ষিণ আফ্রিকার সবথেকে বেশি উপার্জনকারি অভিনেত্রী হলেন ক্যান্ডিস সোয়ানপোয়েল (Candice Swanepoel)


Candice Swanepoel bikini baby


ডার্বানের একটি ফ্লাই মার্কেটে মডেল অনুসন্ধানের সময় ক্যান্ডিস সোয়ানপোয়েল (Candice Swanepoel) মডেল হিসাবে পরিচিত হয়ে ওঠেন, যখন তার বয়স ছিল মাত্র 15 বছর।


তিনি জিকিউ, হার্পের বাজার, এলে, ভোগ, লুশ এবং ওশেন ড্রাইভের মতো ম্যাগাজিনগুলির প্রচ্ছদে জায়গা করে নিয়েছেন। এছাড়াও তিনি নাইক, ভার্সেস, মিউ মিউ, র‌্যালফ লরেন, টম ফোর্ড, অনুমান, নাইকি, টমি হিলফিজার এবং ডিজেলের মডেল হিসাবেও কাজ করেছেন।


Candice Swanepoel bikini baby



ক্যান্ডিসের (Candice Swanepoel) জন্ম 1988 সালে দক্ষিণ আফ্রিকায়। তিনি ভিক্টোরিয়ার সিক্রেটের অন্যতম দেবদূত হিসাবে পরিচিত।

Candice Swanepoel bikini baby


ক্যান্ডিস (Candice Swanepoel) তার ঘন সোনার স্বর্ণকেশী টেন্ড্রিল এবং নিখুঁত 10 শরীরের তালিকায় শীর্ষে আছেন। এটি সর্বসম্মত কারণ তিনি ফোর্বসের মতে গত বছরের সর্বাধিক আয়ের মডেলগুলিতেও দশম স্থানে ছিলেন। এফএইচএম এবং ম্যাক্সিম ক্যান্ডিসেরকে তাদের তালিকার অন্তর্ভুক্ত করেছিল।




Candice Susan Swanepoel is a South African model and philanthropist. She is known for her work with Victoria's Secret. She became a Victoria's Secret Angel in 2010 and is still contracted with the brand. In 2016, she was listed 8th on the Forbes top-earning models list. Wikipedia