শুরু নতুন ইনিংস, আমি থেকে আমরা, ফেসবুকে নতুন নাম বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায়





পোশাকের রং মিল থেকে শুরু করে একসাথে যাওয়া আসা সবেতেই বঙ্গ রাজনীতির হাই প্রোফাইল জুটি শোভন - বৈশাখী। সেই হাইপ্রোফাইল জুটির বন্ধুত্ব এবার অন্য মাত্রা পেল সোশাল মিডিয়ায়। এবার ফেসবুক প্রোফাইলে বন্ধু শোভন চট্টোপাধ্যায়কে জুড়ে নিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। শোভন চট্টোপাধ্যায়ের বান্ধবীর নতুন ফেসবুক প্রোফাইলে লেখা হল, বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায়।




এদিকে শোভন ও বৈশাখীর তৃণমূলে ফেরা জল্পনা চলছে বঙ্গ রাজনীতিতে । এর মাঝেই জীবনের নতুন ইনিংস সোশ্যাল মিডিয়া মারফত চালু করলো বৈশাখী। নিজের নামের সঙ্গে শোভনের নাম যোগ করলেন তিনি। বাস্তবে শোভন ও তাঁর স্ত্রী রত্নার বিবাহবিচ্ছেদের মামলা চলছে আদালতে। আর তাই নেট মাধ্যমেই এই নতুন ইনিংস শুরু। প্রোফাইল পিকচার আপডেট দিয়ে লেখেন 'আমি থেকে আমাদের যাত্রা শুরু হল'।



রাজনীতির সঙ্গে জড়িত একাংশ মনে করছে এর মাধ্যমে সংবাদের শিরোনামে থাকার অপচেষ্টা, আবার একাংশ মনে করছে 'গভীর বন্ধুত্বের বহিঃপ্রকাশ' আবার একাংশের মতে, 'বুধবার জামাইষষ্টী। শোভনের সঙ্গে নাম জুড়ে দেওয়ার এর থেকে ভালো দিন হতে পারে না।' নাম পরিবর্তন হতেই নেট দুনিয়ায় আলোচনার কেন্দ্র বিন্দু হয়ে দাঁড়িয়েছে শোভন- বৈশাখী। এর মাঝেই আবার নাম পরিবর্তনের ব্যাখ্যা দিয়ে বৈশাখী জানিয়েছেন, 'আমাদের ফেসবুক অ্যাকাউন্টের নাম বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায়। আমি থেকে আমরা এই যাত্রা ভার্চুয়াল দুনিয়ার জন্যই।'