সাহসী লুকে নেট দুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন মধুমিতা সরকার 





টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার। নিজের সোশ‍্যাল হ‍্যান্ডেলে বেশ অ্যাক্টিভ। অনবরত একাধিক সাহসী ছবি শেয়ার করেন তিনি। তার আবেদনময়ী ছবি নেটপাড়ার নাগরিকদের মন কেড়ে নিয়েছে। অনবরত কখনো শাড়িতে কখনো চুরিদারে অন‍্য পোশাকে নিজেকে মেলে ধরেন তিনি। 


এর আগে ট্রোলের মুখে পড়লেও তিনি নিজের মতোনেই সাজেন। তাঁর কথায়, ছেলেরা খালি গায়ে অথবা স্যান্ডো গেঞ্জি পরে ছবি পোস্ট করলে দোষ নেই আর মেয়েরা কাজের জন‍্যশাড়ি বা চুড়িদার ছাড়া মিনি স্কার্ট বা হট প্যান্ট পরে তখন সে কী হয়ে যায়? নটি আমেরিকা’র আর্টিস্ট!’ দ্বিচারিতা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি।



চলুন একঝলকে দেখে নেওয়া যাক মধুমিতার কিছু লুক: 


জীবনের কঠিন অধ‍্যায়ে তিনি বিচ্ছেদ হয়েছে। বিবাহ বিচ্ছেদের পর কেটে বহুদিন। রিল লাইফের সম্পর্ক রিয়েল লাইফে পরিণতি পায় বছর ৪ আগে অর্থাৎ ২০১৫ সালে বিবাহ বন্ধনীতে আবদ্ধ হন মধুমিতা সরকার এবং সৌরভ চক্রবর্তী। কিন্তু সেখান থেকে বেরিয়ে চুটিয়ে মস্তি করছেন তিনি। 

 


হট অবতারে সেক্সি লুকে অনবরত ধরা দেয় মধুমিতা। তাঁর শারিরীক উষ্ণতা টেক্কা দিতে পারে বলিউডের সাথে। উন্মুক্ত ক্লিভেজের গভীর খাঁজ থেকে অনাবৃত উরু সবেতেই বাড়তি উত্তাপ ছড়াচ্ছেন মধুমিতা। নতুন নায়িকার তালিকায় টলিউডে তিনিই এখন বেশ জনপ্রিয়। হট অবতারে সাহসিকতা দেখিয়ে চলেছেন বারেবারে।

 



ইন্ডাস্ট্রির বেশ জনপ্রিয় মুখ মধুমিতা । অভিনয়ের পাশাপাশি মডেলিং, ফোটোশুট চলতেই থাকে নিয়মিত। কখনও বোল্ড লুক কখনও আবার ছিমছাম সাজে মন ভরিয়ে দেন নায়িকা। তাঁর ছবি যে হাজার হাজার পুরুষে।র বুকে ঝড় তোলে তা বলাই বাহুল্য।