করোনার কবলে কংগ্রেস নেতা রাহুল গান্ধী, কেমন আছেন তিনি?


করোনার কবলে কংগ্রেস নেতা রাহুল গান্ধী, কেমন আছেন তিনি?





করোনা দ্বিতীয় দফায় জাঁকিয়ে বসেছে দেশ জুড়ে। করোনার হাত থেকে রেহাই পাচ্ছেন না নেতা- নেত্রী থেকে অভিনেতা অভিনেত্রী কেউই। এবার করোনা আক্রান্ত কংগ্রেস নেতা রাহুল গান্ধী। করোনা পর্বের সামান্য শীতলতার মাঝেই দেশের বেশ কয়েকটি রাজ্যে শুরু হয়েছে নির্বাচন। বিভিন্ন রাজ্যে করে বেড়িয়েছেন নির্বাচনী প্রচার। কিন্তু করোনার দাপট বাড়তে থাকায় মানুষের সুরক্ষার কথা চিন্তা করে অবশেষে বাংলার নির্বাচনী প্রচার বাতিল করেন রাহুল গান্ধী। মঙ্গলবার দুপুরে তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে বলে খবর।



আজ করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই জানিয়েছেন এই কংগ্রেস নেতা। শরীরে মৃদু উপসর্গ নিয়ে করোনা পরীক্ষা করালে তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। তাঁর সোশ্যাল হ্যান্ডেলে তিনি নিজের করোনা রিপোর্ট জানানোর পাশাপাশি সংস্পর্শে আসা সকলকে প্রোটোকল মেনে সেফ থাকার পরামর্শ দিয়েছেন রাহুল গান্ধী। এদিন টুইটারে তিনি লেখেন, আমি সামান্য উপসর্গ নিয়ে কোভিড পজিটিভ পরীক্ষা করেছি। আমার সংস্পর্শে যারা এসেছেন সকলকে প্রোটোকল মেনে সাবধান থাকবেন।


গতকালই করোনা আক্রান্ত হয়েছেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংহ। জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। তাঁর সুস্থতা কামনা করে টুইট করেছিলেন রাহুল গাঁধী। আজ নিজেই আক্রান্ত হলেন। গত ১৮ই এপ্রিল নির্বাচনী জনসভা বাতিল করে সমস্ত রাজনৈতিক নেতা-নেত্রীর প্রতি তাঁর পরামর্শ ছিল, বিষয়টি নিয়ে গভীরভাবে চিন্তা করার। বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে বড় জনসভা করার পরিণাম কী হতে পারে, সে ব্যাপারে গভীরভাবে ভাবতে পরামর্শ দেন।

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ