Kim Kardashian : শুধুমাত্র সফল মডেল-অভিনেত্রীই নয়,সফল ব্যবসায়ীও কিম কার্দাশিয়ান

শুধুমাত্র সফল মডেল-অভিনেত্রীই নয়,সফল ব্যবসায়ীও Kim Kardashian


pic source: Kim Kardashian twitter


শুধুমাত্র সফল মডেল-অভিনেত্রীই নয়, একাধারে বিশিষ্ট সমাজসেবী অন্যদিকে সফল ব্যবসায়ীও । হ্যা কিম কার্দাশিয়ান ওয়েস্ট (Kim Kardashian West)। সম্প্রতি বিবাহ বিচ্ছেদ নিয়ে গুঞ্জনের মধ্যেই ভাইরাল হয়েছে কিম কার্দাশিয়ানের কিছু ছবি। আজ ৪১ বছরে পদার্পন করলেন অভিনেত্রী-একজন সফল ব্যবসায়ী।। 


pic source: Kim Kardashian twitter


লস এন্জেলেসে জন্মগ্রহণ করে এবং সেখানেই বেড়ে ওঠে। প্যারিস হিলটন এর সঙ্গে বন্ধুত্বের মাধ্যমে মিডিয়ার নজরে আসেন, কিন্তু ২০০৩-এ তারঁ সাবেক সঙ্গী রে জে এর সঙ্গে একটি যৌনকর্মের ভিডিওর মাধ্যমে কিম  (kim kardashian) আরো আলোচনায় আসে, যেটি ২০০৭ এ ফাস হয়েছিলো। 


pic source: Kim Kardashian twitter


কার্দাশিয়ানের সঙ্গী র‍্যাপার কানইয়ে ওয়েস্ট (kanye west) এর সঙ্গে ২০১৪ এ সম্পর্ক থাকায় সে বছর তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এই ঘটনাটি সে বছর ব্যাপক হারে আলোচিত হয়েছিলো। সাম্প্রতিক বছরগুলোতে নিজের পরিচয়ে কিছু ব্যবসা পরিচালনা করে চলেছেন। যেমন:- মোবাইল গেইম, মেক-আপ পণ্য ইত্যাদি। 


pic source: Kim Kardashian twitter



https://kkwfragrance.com/ এ সাজানো রয়েছে সৌন্দর্যের বিভিন্ন উপাচার। https://skims.com/ -এখানে রয়েছে অন্তর্বাসের বিপুল সম্ভার। আর বিজ্ঞাপনের মডেল হিসাবে অন্য কেউ নয় কিম নিজেই ছবি তোলেন। বর্তমান সময়ে প্রচন্ড ব্যস্ত নিজের ব্যবসার জগতে । 


Post a Comment

thanks