সৃজিতের  ওয়েবসিরিজে নায়িকা হয়ে আসছে  বাংলাদেশের লাক্সসুন্দরী আজমেরী হক বাঁধন



মফস্বল শহর সুন্দরপুর। ছবির মতই সুন্দর। প্রকৃতির শোভা ছাড়া উল্লেখযোগ্য আর কিছু নেই বললেই চলে, কিন্তু সবাই জানে রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেন নি! কেন আসেননি, তারচেয়েও বড় কথা কেন অনেকেই সেখানে ছুটে আসে! এক আগন্তুক এসে হাজির হল সেই সুন্দরপুরে। তার গতিবিধি অস্পষ্ট আর রহস্যময়। সে যেটা জানতে চায় সেটা ওখানকার খুব কম লোকেই জানে। আর যখন সেটা জানা গেল তখন বেরিয়ে এল রোমহর্ষক এক কাহিনী।




আর এই কাহিনী নিয়েই সৃজিত মুখার্জীর ওয়েবসিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’। বাংলাদেশি লেখক নাজিম উদ্দিনের ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ উপন্যাস থেকে ভারতীয় ওয়েব সিরিজ করছেন সৃজিত। 

এই ওয়েব সিরিজে কেন্দ্রীয় চরিত্র মুশকান জুবেরী হিসেবে নির্মাতার প্রথম পছন্দ হিসাবে জয়া আহসান এর নাম উঠে এসেছিলো বিভিন্ন মাধ্যমে। এমনকি পরীমনিরও নাম শোনা গেছে। তবে সম্প্রতি ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ কভারে ফটোশ্যুটে দেখা গেলো বাংলাদেশের লাক্সসুন্দরী আজমেরী হক বাঁধনকে। তিনিই জুবেরী চরিত্রে অভিনয় করবেন। 



সূত্রের খবর- বর্ধমান-দুর্গাপুর অঞ্চলে ইতোমধ্যেই শুরু হয়ে গেছে এর শুটিং। যেখানে অন্যতম চরিত্রে হাজির হচ্ছেন কলকাতার গায়ক ও নির্মাতা অঞ্জন দত্ত। 

এই ওয়েব সিরিজটি প্রযোজনা করবে ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’। 

সৃজিত সংবাদ মাধ্যমে জানিয়েছে, বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী ও মোশাররফ করিমও অভিনয় করবেন এই ওয়েব সিরিজে।