১১জিবি ফ্রি ডেটা দিচ্ছে AIRTEL, ডেটা পেতে জেনে নিন বিস্তারিত



প্রিপেইড এয়ারটেল গ্রাহকদের ১১জিবি ডাটা ফ্রি অফার করছে। টেলিকম জায়ান্ট নতুন এয়ারটেল 4G গ্রাহকদের ৫জিবি ফ্রি ডেটা দিচ্ছে এবং তারা ‘এয়ারটেল থ্যাঙ্কস’ অ্যাপটি ডাউনলোড করার পরে এটি গ্রহণ করতে পারে। আপনি যদি একটি নতুন 4G সিম কিনেছেন বা 4G ডিভাইসে আপগ্রেড করেছেন, তবে আপনার নতুন মোবাইল নম্বরটি সহ আপনাকে এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপে নিবন্ধকরণ করতে হবে। এই অফারটি প্রিপেইড এয়ারটেল ব্যবহারকারীদের জন্য বৈধ।



নতুন 4G এয়ারটেল টেলিকম গ্রাহকদের ক্ষেত্রে ৭২ ঘন্টার মধ‍্যে ৫টি ১জিবি নেট কুপনে ৫জিবি ডেটা ফ্রি দেবে। মনে রাখবেন, বিনামূল্যে ৫ জিবি ডেটা পেতে নতুন মোবাইল নম্বরটি সক্রিয় হওয়ার ৩০ দিনের মধ্যে আপনাকে এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপে নিবন্ধন করতে হবে।আপনি একবার কুপনগুলি পেয়ে গেলে, আপনি এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপ্লিকেশনের "মাই কুপনস" বিভাগে গিয়ে তাদের দাবি করতে পারেন।



উদ্ধৃত সূত্রটি বলেছে যে গ্রাহকগণ ক্রেডিটের দিন থেকে ৯০ দিনের মধ্যে প্রতিটি ১জিবি কুপন খরিদ করতে পারবেন। আপনি যদি একজন 4G ইউজার হয়ে থাকেন তবে ৫জিবি না হলেও ২জিবি ডেটা পেতে পারেন। 


এয়ারটেল এর সাইটে ৬জিবি পর্যন্ত ফ্রি ডেটা অফার করছে তবে সংস্থাটি বলেছে যে গ্রাহকদের বিনামূল্যে ডেটা পাওয়ার জন্য রিচার্জ প্যাকটি দিয়ে রিচার্জ করতে হবে। 


যেমন আপনি যদি ৬জিবি ফ্রি ডেটা পেতে চান তবে আপনাকে ৮৪দিনের মেয়াদের ৫৯৮ টাকা রিচার্জ করতে হবে। তবে একবারেই আপনাকে ডেটা দেবে না। ১জিবি করে ৬টি কুপন দেবে সংস্থা। একইভাবে, ৩৯৯ টাকার রিচার্জে বা উচ্চতর প্ল‍্যানে আপনি ৫৬ দিনের মেয়াদ সহ ১জিবি এর চারটি বিনামূল্যে কুপন পাবেন। ২১৯ টাকার প্রিপেইড এয়ারটেল প্ল‍্যান বা উচ্চতর প্ল‍্যানে কিনলে এয়ারটেল দুটি ১ জিবি ফ্রি কুপন পাওয়া যাবে। 


মনে রাখবেন যে এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপের মাধ্যমে আপনার রিচার্জ করতে হবে যা গুগল প্লে স্টোর এবং অ্যাপল স্টোর উভয়ের মাধ্যমেই ডাউনলোডের জন্য উপলব্ধ। সুতরাং, আপনি যদি নতুন 4G এয়ারটেল গ্রাহক হন এবং ৫৯৮ টাকার প্রিপেইড প্যাক কেনার পরিকল্পনা করেন তবে আপনি এয়ারটেল থেকে মোট ১১ জিবি ফ্রি ডেটা পাবেন।