Breaking

Sunday, October 11, 2020

কক- সূর্যের দাপটে দিল্লীকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে মুম্বাই

 


কক- সূর্যের দাপটে দিল্লীকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে মুম্বাই 



আজ আইপিএল-২০২০ এর হাই ভোল্টেজ ম্যাচ। পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দিল্লী ক্যাপিটালসের সামনে প্রতিপক্ষ পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থাকা মুম্বাই ইন্ডিয়ান্স। ৬ ম্যা্চে ১০ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় শীর্ষে রয়েছে দিল্লি ক্যাপিটালস৷ আর সমসংখ্যক ম্যাচ খেলে ৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থেকে এই ম্যাচে নেমেছে মুম্বই৷ টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন দিল্লী ক্যাপিটালসের অধিনায়ক শ্রেয়স আইয়ার। 



ব্যাট করতে নেমে শিখর ধওয়ান ও শ্রেয়স আইয়ারের লড়াকু ব্যাটিং-এ দিল্লীর স্কোর পৌঁছায় ১৬২-এ।শুরুটা ভালে হয়নি দিল্লির৷ শুরুতেই পৃথ্বী শ-র উইকেট হারায় দিল্লি। ম্যাচের তৃতীয় বলেই মাত্র চার রান করে আউট হয়ে যান পৃথ্বী। তাঁকে ফেরান ট্রেন্ট বোল্ট। এদিন শিখর ধওয়ান ছয়টি চার ও একটি ছক্কা হাকিয়ে ৫২ বলে ৬৯ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। অধিনায়ক শ্রেয়স আইয়ার ৫টি চারে ৩৩ বলে ৪২ রান তোলেন। এছাড়াও রাহানে ১৫, অ্যালেক্স ১৪, স্টনিস ১৩ ও পৃথ্বী ৪ রান তোলে। ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৬২ রানের স্কোর গড়ে দিল্লী। এদিন মুম্বাইয়ের হয়ে জোড়া উইকেট নেন ক্রুণাল। একটি উইকেট নেন বোল্ট।


জবাবে ব্যাট করতে নেমে ১৯.৪ ওভারেই ম্যাচ জিতে নেয় মুম্বাই ইন্ডিয়ান্স ও পৌঁছে যায় পয়েন্ট টেবিলের শীর্ষে। তবে এদিন ব্যাট হাতে ব্যর্থ অধিনায়ক রহিত শর্মা। তাঁর সংগ্রহ মাত্র ৫ রান। ডি কক -এর ৩টি ছক্কা ও ৪টি চারে ৩৬ বলে ৫৩ এবং সূর্য কুমার ১টি ছক্কা ও ৬টি চারে ৩২ বলে ৫৩ রানের ইনিংসে ভর করে ম্যাচ এগিয়ে যায় মুম্বাইয়ের। এরপর ইশান কিশানের ১৫ বলে ২৮ রানের ইনিংস ম্যাচকে আরও এগিয়ে দেয়। কায়রন পোলারড ১১ ও পান্ডিয়া ১৪ রান করে। ১৯তম ওভারের চতুর্থ বলে চার হাকিয়ে ক্রুণাল পান্ডিয়ার দুর্দান্ত শটে বল বাউন্ডারি পৌঁছানোর সাথে সাথে জয়ের স্বাদ পেলো মুম্বাই।

No comments:

Post a Comment