প্রয়াত এসইউসিআই(সি) কর্মী মমিনুর হোসেনের স্মরণসভা



সংবাদ একলব‍্য, কোচবিহার:


এসইউসিআই(কমিউনিস্ট) দলের কর্মী মমিনুর হোসেন গত ১৬ সেপ্টেম্বর সেপ্টিসেমিয়া রোগে আক্রান্ত হয়ে কোচবিহার গভর্নমেন্ট মেডিকেল কলেজ ও এমজেএন হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।




আজ কোচবিহার জেলা কার্য্যালয়ে তাঁর স্মরণসভা অনুষ্ঠিত হয়। আজকের সভায় তাঁর সাথী, সহযোদ্ধা, নেতা-অনেকেই শ্রদ্ধা নিবেদন করেন এবং তাঁর স্মরণে স্মৃতিচারণ করেন।




স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন দলের জেলা সম্পাদক মন্ডলীর সদস্য অসিত বরণ দে, কাজল চক্রবর্তী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন দলের কোচবিহার জেলা সম্পাদক শিশির সরকার । আজকের সভায় সভাপতিত্ব করেন কোচবিহার শহর লোকাল কমিটির সম্পাদক নেপাল মিত্র ।





জেলা সম্পাদক শিশির সরকার বলেন, "মিতভাষী,অত্যন্ত ধীর-স্থির, কর্তব্যে অবিচল, প্রাণবন্ত কমরেড মমিনুর হোসেন দলের সকলের কাছে ছিলেন আপনজন। সর্বদাই হাসিমুখে সকলের কাজে সাহায্যের হাত বাড়িয়ে দিতেন। শ্রমিক আন্দোলনে নিয়মিত অংশগ্রহণ এবং সাহসী ভূমিকা গ্রহণ করতেন। অত্যন্ত নিষ্ঠার সাথে দলের সদর দপ্তরের দায়িত্ব পালন করেন।"




নেপাল মিত্র বলেন, " আজকে তাঁর স্মরণসভায় বিভিন্ন এলাকার দলের কর্মী সমর্থক ও নেতৃবৃন্দ‌ জেলার সদর দপ্তরে আসেন এবং গভীর শোক প্রকাশ করে তার প্রতি শ্রদ্ধা জানান। দল হারালো এক সম্ভাবনাময় একনিষ্ঠ কর্মীকে। এদেশের শ্রমিক-গণমুক্তি আন্দোলনের ক্ষতি হল অনেক।"